লাঠির উত্তম-মধ্যম ঘায়ে শিকার ছেড়ে পালাল বাঘ

বাঘের মুখ থেকে বাবাকে ছাড়িয়ে আনল দুই ছেলে-বউমা। গত রবিবার কুলতলির কিশোরীমোহনপুরের বাসিন্দা গুরুপদ ভুঁইঞা গিয়েছিলেন কাঁকড়া ধরতে। সঙ্গে ছিলেন দুই ছেলে-বউমা ও স্ত্রী।  আজ সকালে ঠাকুরাণী নদীর চরে প্রাতঃকৃত্য সারতে যান গুরুপদ। বুঝতেও পারেননি, ওঁত পেতে রয়েছে মৃত্যু শমন। হঠাতই বাটাকাটির জঙ্গল থেকে বেরিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে বাঘ।

Updated By: Dec 6, 2016, 02:10 PM IST

ওয়েব ডেস্ক : বাঘের মুখ থেকে বাবাকে ছাড়িয়ে আনল দুই ছেলে-বউমা। গত রবিবার কুলতলির কিশোরীমোহনপুরের বাসিন্দা গুরুপদ ভুঁইঞা গিয়েছিলেন কাঁকড়া ধরতে। সঙ্গে ছিলেন দুই ছেলে-বউমা ও স্ত্রী।  আজ সকালে ঠাকুরাণী নদীর চরে প্রাতঃকৃত্য সারতে যান গুরুপদ। বুঝতেও পারেননি, ওঁত পেতে রয়েছে মৃত্যু শমন। হঠাতই বাটাকাটির জঙ্গল থেকে বেরিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে বাঘ।

প্রথমে ডান হাতে থাবা। ছাড়ানোর চেষ্টা করলে বাঁ হাতে থাবা বসায় রয়্যাল বেঙ্গল। নৌকো থেকে দৃশ্য দেখে শিউরে ওঠেন গুরুপদবাবুর দুই ছেলে ও বউমা। আর দেরি করেননি তাঁরা। লাঠি নিয়ে ঝাঁপিয়ে পড়েন বাঘের ওপর। উত্তম-মধ্যম খেয়ে শিকার ছেড়ে ফের বাটাকাটির জঙ্গলে পালিয়ে যায় বাঘবাবাজি। গুরুপদ বাবুকে উদ্ধার করে জামতলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

.