জল নিয়ে ঝগড়া, মারামারি সিপিএম-তৃণমূলে

অশান্তি কমার লক্ষ্মণ নেই। সে জল নিয়ে ঝামেলা হোক কিম্বা অন্য কিছু। জড়াচ্ছে রাজনীতি। অন্য যে কোনও ঘটনায় যেমন রাজনীতি জড়াচ্ছে।  তেমনি রাজনৈতিক দলগুলির মধ্যে সংঘর্ষের বিরাম নেই। ভোট পেরোনোর মাস পেরোতে চললেও ঝুট ঝামেলা কমার নাম নেই।

Updated By: May 30, 2016, 10:37 PM IST
জল নিয়ে ঝগড়া, মারামারি সিপিএম-তৃণমূলে

ওয়েব ডেস্ক: অশান্তি কমার লক্ষ্মণ নেই। সে জল নিয়ে ঝামেলা হোক কিম্বা অন্য কিছু। জড়াচ্ছে রাজনীতি। অন্য যে কোনও ঘটনায় যেমন রাজনীতি জড়াচ্ছে।  তেমনি রাজনৈতিক দলগুলির মধ্যে সংঘর্ষের বিরাম নেই। ভোট পেরোনোর মাস পেরোতে চললেও ঝুট ঝামেলা কমার নাম নেই।

জলের জন্য লড়াই। তাতেও জড়ালো তৃণমূল-সিপিএম।  দুর্গাপুরের ৪০ নম্বর ওয়ার্ডের কালীমন্দির পাড়ায় পাইপ লাইনের জল নেওয়াকে কেন্দ্র করে তৃণমূল সিপিএম সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত দুপক্ষের বারো জন। সিপিএমের অভিযোগ, লাইন ভেঙে জোর করে জল নেওয়ার চেষ্টা করে তৃণমূল সমর্থকরা, প্রতিবাদ করলে মারধর করা হয়। তৃণমূলের পাল্টা অভিযোগ, এই বিধানসভা এলাকায় জোট বিজয়ী হওয়ার পর থেকেই নানা অজুহাতে তৃণমূল সমর্থকদের মারধর করা হচ্ছে।

বারাকপুরের বড়পোল এলাকায় সিপিএম পার্টি অফিসে ঢুকে সিপিএম নেতা বিজলি মিত্র, দেবাশিস ভৌমিককে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আহত বিজল মিত্র, দেবাশিস ভৌমিককে বারাকপুরের বিএন হাসপাতালের দেখতে যান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী।

শুধু সিপিএম-তৃণমূল সংঘর্ষের ঘটনা নয়,ভাঙড়ে সংঘর্ষ হয়েছে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে। বামনঘাটায়  আরাবুল ইসলাম অনুগামীরা হামলা চালানোর অভিযোগ তুলেছে অন্য গোষ্ঠীর বিরুদ্ধে।

.