প্রতিবাদ করলেই বেরোচ্ছে পিস্তল, কেন এই অসহিষ্ণুতা?

প্রতিবাদ করলেই পকেট থেকে বেরোচ্ছে পিস্তল। রাজ্যের আনাচে, কানাচে  মস্তানরাজ। আবার কোথাও স্রেফ সন্দেহের বশে পিটিয়ে মারা হচ্ছে নিরীহ মানুষকে। বিচার এখন হচ্ছে রাস্তাতেই। কেন এই অসহিষ্ণুতা?এই আগুন বোড়ালের। প্রতীকী। সময় বড়ই অশান্ত। মদ্যপদের হাত থেকে যুবককে বাঁচাতে গিয়ে বোড়ালে গুলি খেলেন প্রতিবাদী ইংরেজবাজারের আকৃতি গ্রামে আক্রান্ত অন্তঃস্বত্ত্বা প্রতিবাদী। তিনি প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করেছিলেন। হলদিয়ার রামচন্দ্রপুরে বাড়িতেই গুলিবিদ্ধ ক্লাস নাইনের ছাত্রী। টাকা না দেওয়ায় নিজের প্রেমিকেরই হাতে খুন হলেন রবীন্দ্রভারতীর মেধাবি ছাত্রী মিলি বেরা। পাওনা টাকা চাওয়ায় নির্মম প্রহার। বাবা ও ছেলের মারে গোপালনগরে প্রাণ গেল ব্যবসায়ীর।

Updated By: Jan 22, 2017, 07:53 PM IST
প্রতিবাদ করলেই বেরোচ্ছে পিস্তল, কেন এই অসহিষ্ণুতা?

ওয়েব ডেস্ক: প্রতিবাদ করলেই পকেট থেকে বেরোচ্ছে পিস্তল। রাজ্যের আনাচে, কানাচে  মস্তানরাজ। আবার কোথাও স্রেফ সন্দেহের বশে পিটিয়ে মারা হচ্ছে নিরীহ মানুষকে। বিচার এখন হচ্ছে রাস্তাতেই। কেন এই অসহিষ্ণুতা?এই আগুন বোড়ালের। প্রতীকী। সময় বড়ই অশান্ত। মদ্যপদের হাত থেকে যুবককে বাঁচাতে গিয়ে বোড়ালে গুলি খেলেন প্রতিবাদী ইংরেজবাজারের আকৃতি গ্রামে আক্রান্ত অন্তঃস্বত্ত্বা প্রতিবাদী। তিনি প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ করেছিলেন। হলদিয়ার রামচন্দ্রপুরে বাড়িতেই গুলিবিদ্ধ ক্লাস নাইনের ছাত্রী। টাকা না দেওয়ায় নিজের প্রেমিকেরই হাতে খুন হলেন রবীন্দ্রভারতীর মেধাবি ছাত্রী মিলি বেরা। পাওনা টাকা চাওয়ায় নির্মম প্রহার। বাবা ও ছেলের মারে গোপালনগরে প্রাণ গেল ব্যবসায়ীর।

আরও পড়ুন পুরভোটকে মাথায় রেখে পাহাড়ে দরাজহস্ত মুখ্যমন্ত্রী

কালনায় ছেলেধরা সন্দেহে গণপিটুনি। বর্ধমানের কালনায় মৃত্যু একজনের। আশঙ্কাজনক আরও চার। পলতায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ গেল এক ভবঘুরের।হুগলির জিরাটে ছেলেধরা সন্দেহে স্কুলশিক্ষিকা ও তাঁর মেয়েকে গণপিটুনি। জ্বালিয়ে দেওয়া হল গাড়ি।দুষ্কৃতীরা বুক ফুলিয়ে মস্তানি করছে। জনতা সন্দেহের বশে আইন নিজের হাতে তুলে ধরছে। আইনের অপেক্ষা করছে না কেউই?

আরও পড়ুন  বীরভূমের ইলমবাজারে বাস উল্টে মারা গেলেন পাঁচ জন

.