মুর্শিদাবাদে বামেদের শূন্য করে জিয়াগঞ্জ-আজিমগঞ্জও হয়তো এবার তৃণমূলের

জঙ্গিপুরের পর মুর্শিদাবাদের জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভাও বামেদের হাত ছাড়া হতে পারে। সূত্রের খবর, আগামী ৩০ জুলাই কলকাতায় তৃণমূল ভবনে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেবেন জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান সহ বামেদের ১১জন কাউন্সিলর। সতের আসনের এই পুরসভায় তেরোটি আসন জিতেছিলেন বামেরা, চারটিতে কংগ্রেস। এগারোজন কাউন্সিলর তৃণমূলে যোগ দিলে পুরসভা যাবে তৃণমূলের দখলে।

Updated By: Jul 28, 2016, 12:46 PM IST
মুর্শিদাবাদে বামেদের শূন্য করে জিয়াগঞ্জ-আজিমগঞ্জও হয়তো এবার তৃণমূলের

ওয়েব ডেস্ক: জঙ্গিপুরের পর মুর্শিদাবাদের জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভাও বামেদের হাত ছাড়া হতে পারে। সূত্রের খবর, আগামী ৩০ জুলাই কলকাতায় তৃণমূল ভবনে আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দেবেন জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার চেয়ারম্যান সহ বামেদের ১১জন কাউন্সিলর। সতের আসনের এই পুরসভায় তেরোটি আসন জিতেছিলেন বামেরা, চারটিতে কংগ্রেস। এগারোজন কাউন্সিলর তৃণমূলে যোগ দিলে পুরসভা যাবে তৃণমূলের দখলে।

আরও পড়ুন- শাসক দলের শাসানির মুখে সাংসদ দেবের জ্যাঠা!

জানা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পাকা আলোচনা শেষ।  ইতিমধ্যেই তৃণমূল নেতা সৌমিক হোসেনের সাহায্যে কলকাতায় আত্মগোপন করেছেন এই ১১জন বাম কাউন্সিলর। তৃণমূলের দখলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ চলে এলে মুর্শিদাবাদের সাতটি পুরসভার একটিও আর বামেদের দখলে থাকবে না। কংগ্রেসের দখলে থাকবে বেলডাঙা, বহরমপুর, কান্দি এবং মুর্শিদাবাদ পুরসভা। জঙ্গিপুর, ধুলিয়ান আর জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা তৃণমূলের থাকছে।

.