দীপিকা, বনশালীর মাথার দাম ১০ কোটি! ফতোয়া বিজেপি নেতার

সর্বশক্তি প্রয়োগ করে 'পদ্মাবতী'র মুক্তি আটকানোর জন্য হুঁশিয়ারি প্রধানমন্ত্রী মোদীকেও

Updated By: Nov 19, 2017, 07:19 PM IST
দীপিকা, বনশালীর মাথার দাম ১০ কোটি! ফতোয়া বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন : পাঁচ কোটির পর এবার দশ কোটির ফতোয়া। দীপিকা পাড়ুকোন ও সঞ্জয় লীলা বনশালীর মাথার দাম ১০ কোটি হাঁকলেন হরিয়ানা বিজেপির নেতা সূরজ পাল আমু ।

এর আগে মেরঠের ঠাকুর নেতা অভিষেক সোম বনশালী ও দীপিকার মুণ্ডচ্ছেদের জন্য ৫ কোটি টাকা দর হেঁকেছিলেন। রবিবার এক সভায় সূরজ পাল আমু বলেন, "যে বা যারা দীপিকা ও বনশালীর মুণ্ডচ্ছেদ করতে পারবে, তাদের ১০ কোটি টাকা করে দেওয়া হবে। একইসঙ্গে তাদের পরিবারের সব দায়িত্বও নেব।"

শুধু দীপিকা বা বনশালীর উদ্দেশে হুমকি দিয়েই থেমে থাকেননি হরিয়ানার এই বিজেপি নেতা। একইসঙ্গে ছবিতে আলাউদ্দিন খলজীর ভূমিকায় অভিনয় করা রণবীর সিংয়ের পা ভেঙে দেওয়ারও হুমকি দিয়েছেন তিনি। পাশাপাশি সর্বশক্তি প্রয়োগ করে 'পদ্মাবতী'র মুক্তি আটকানোর জন্য হুঁশিয়ারি দিয়েছেনপ্রধানমন্ত্রী মোদীকেও। ছবি মুক্তি আটকাতে দরকারে দল ছেড়ে দেওয়ার কথাও ঘোষণা করেছেন আমু।

সূরজ পাল আমুর পাশাপাশি 'পদ্মাবতী' নিয়ে তোপ দেগেছেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যও। ছবি থেকে 'আপত্তিকর অংশ' বাদ না দিলে উত্তরপ্রদেশে ছবি মুক্তি পেতে দেওয়া হবে না বলে সাফ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, পিছিয়ে গেল 'পদ্মাবতীর' মুক্তি

উল্লেখ্য, রবিবারই ছবির প্রযোজক সংস্থা ভায়াকম ১৮ বিবৃতি দিয়ে জানিয়েছে যে 'পদ্মাবতী'র মুক্তির পিছোনো হচ্ছে। পরে মুক্তির দিন জানানো হবে।

.