বিতর্ক বাড়িয়ে আদালতে যাওয়ার সিদ্ধান্ত তিন কন্যার

শনিবার থেকেই খবরের শিরোনামে সদ্য মুক্তি প্রাপ্ত ছায়াছবি তিন কন্যা। পুরসভার অধীনে থাকা প্রেক্ষাগৃহ স্টারে তিন কন্যা দেখানো হবে কিনা সেই নিয়ে তৈরি হওয়া বিতর্কের জট কাটছে না এখনও। স্টারের এই সিদ্ধান্তের প্রতিবাদে ছবির পরিচালক ও পরিবেশক কি হাত গুটিয়ে বসে থাকবেন, না আইনি লড়াইয়ে যাবেন ? তিন দিন গড়িয়ে গেলেও প্রশ্নের উত্তর বোধহয় এখনও জানা নেই পরিচালক ও পরিবেশকেরই।

Updated By: Nov 5, 2012, 05:50 PM IST

শনিবার থেকেই খবরের শিরোনামে সদ্য মুক্তি প্রাপ্ত ছায়াছবি তিন কন্যা। পুরসভার অধীনে থাকা প্রেক্ষাগৃহ স্টারে তিন কন্যা দেখানো হবে কিনা সেই নিয়ে তৈরি হওয়া বিতর্কের জট কাটছে না এখনও। স্টারের এই সিদ্ধান্তের প্রতিবাদে ছবির পরিচালক ও পরিবেশক কি হাত গুটিয়ে বসে থাকবেন, না আইনি লড়াইয়ে যাবেন ? তিন দিন গড়িয়ে গেলেও প্রশ্নের উত্তর বোধহয় এখনও জানা নেই পরিচালক ও পরিবেশকেরই।
আইনি লড়াইয়ে যাওয়া হবে কিনা সেই নিয়ে সকাল থেকেই নাটক চলছে। এক এক জন বলেছেন এক একরকম কথা। বারবার সিদ্ধান্ত বদলেছে। সকালে  পরিবেশক সংস্থার আইনজীবী অসীম চট্টোপাধ্যায় জানান, তাঁরা আদালতে যাচ্ছেন না।  এই খবর জেনেই পরিবেশক সংস্থার চেয়ারম্যানের সঙ্গে কথা বলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। চেয়ারম্যান অবশ্য ঋতুপর্ণাকে আইনি লড়াইয়ের আশ্বাস দিয়েছেন। এরপরই পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় ২৪ ঘণ্টাকে জানান, পুজোর ছুটির পর আদালত খুললেই তাঁরা হাইকোর্টে যাবেন। পরিস্থিতি বুঝে নিজের বক্তব্য থেকে ১৮০ ডিগ্রি ঘুরে যান আইনজীবীও। বিকেলে আইনজীবী বলেন, তিনি আদালতে না যাওয়ার কথা কখনই বলেননি। আইনি লড়াইযের পথেই তাঁরা সমস্যার চান।   

.