কিং খানের ৬ 'ডিফারেন্ট লুক'

একজন অভিনেতার মধ্যে লুকিয়ে থাকে অনেক চরিত্র। চরিত্রের সঙ্গে সঙ্গে তাঁদের রূপও বদলায়। বারবার পর্দায় নতুন নতুন অবতারে দেখা যায়। কিং খানও তার ব্যতিক্রম নন। যখনই কোনও 'মোস্ট অ্যাওয়েটেড' ছবি নিয়ে আসেন, মানুষ তাঁকে পায় নতুন রূপে। আরও একবার এমনই নতুন কিছু দেখাতে চলেছে 'ফ্যান'। নিজের ভক্তের ভূমিকায় তিনি নিজেই। পর্দায় শাহরুখের 'ফ্যান' অবতার দেখার আগে একটু পিছন ফিরে দেখে নিন বাদশার এমন কিছু 'ডিফারেন্ট' অবতার।

Updated By: Apr 7, 2016, 04:43 PM IST
কিং খানের ৬ 'ডিফারেন্ট লুক'

ওয়েব ডেস্ক: একজন অভিনেতার মধ্যে লুকিয়ে থাকে অনেক চরিত্র। চরিত্রের সঙ্গে সঙ্গে তাঁদের রূপও বদলায়। বারবার পর্দায় নতুন নতুন অবতারে দেখা যায়। কিং খানও তার ব্যতিক্রম নন। যখনই কোনও 'মোস্ট অ্যাওয়েটেড' ছবি নিয়ে আসেন, মানুষ তাঁকে পায় নতুন রূপে। আরও একবার এমনই নতুন কিছু দেখাতে চলেছে 'ফ্যান'। নিজের ভক্তের ভূমিকায় তিনি নিজেই। পর্দায় শাহরুখের 'ফ্যান' অবতার দেখার আগে একটু পিছন ফিরে দেখে নিন বাদশার এমন কিছু 'ডিফারেন্ট' অবতার।

অশোকা (২০০১)
২০০১ সালে বলিউড শাহরুখ খানকে দেখেছিল ইতিহাসের পাতায়। মৌর্য সম্রাট অশো্কের চরিত্রে কিং খানের ছিল কাঁধ পর্যন্ত লম্বা চুল। সঙ্গে যোদ্ধার পোশাক।

পহেলি(২০০৫)
পহেলিতে তাঁর চরিত্র ছিল এক রাজস্থানী ব্যবসায়ীর। রং বেরংয়ের পাগড়ি পরা নিপাট ভাল মানুষ শাহরুখ খান ছিল 'রাহুল'-এর থেকে একদম আলাদা।

রব নে বনা দি জোড়ি (২০০৮)
'বাদশা' এখানে সাধারণ মধ্যবিত্ত। পাঞ্জাব পাওয়ারে কাজ করা সরকারী কর্মচারী সুরিন্দর সাহনি যেন আমাদের পাশের বাড়ির কেউ।

রা ওয়ান (২০১১)
ভিডিওগেম ডেভলপার শেখর সুব্রমনিয়ম পালটে দিয়েছিলেন দক্ষিণি ছেলেদের সম্পর্কে মানুষের ধারণা। সিক্স প্যাক অ্যাব আর অ্যাকশন ছাড়াই জমিয়ে দিয়েছিল রা ওয়ানে শাহরুখের অবতার।

ডন ২ (২০১১)
রা ওয়ানের এক মাস পরেই ভদ্রলোক শেখর সুব্রমনিয়ম ফিরে আসেন 'ব্যাড গাই' হয়ে। লম্বা চুল, হাতে ট্যাটু নিয়ে বাদশা তখন 'ডন'।

হ্যাপি নিউ ইয়ার (২০১৪)
মুখ ভর্তি দাড়ি, সঙ্গে সিক্স প্যাক অ্যাব। হ্যাপি নিউ ইয়ার আরও একবার দেখিয়ে দেয় বয়স কোনও বাধাই নয় কিং খানের কাছে।

 

.