হৃত্বিকের চ্যালেঞ্জ নিতে ট্রানসিসটর ছাড়াই পোস্টার 'নগ্ন আমিরে'র!

আইস বাকেটের মতো ভাইরাল হতে চলেছে হৃত্বিক রোশনের 'ব্যাংব্যাংডেয়ার' চ্যালেঞ্জ। তাঁর নতুন সিনেমাকে প্রচার করার জন্য বিভিন্ন রকম চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন বলিউড তারকাদের কাছে। এরআগে রণবীর সিং হৃত্বিকের চ্যালেঞ্জ গ্রহণ করে মজার ভিডিও প্রকাশ করেছেন। এবার হৃতিকের চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করলেন আমির খান। 'পিকে'-এর প্রথম পোস্টারের অবতারে আবার ফিরে আসবেন তিনি। তবে এইবার টানসিসটার ছাড়াই! 'বিতর্কিত ট্রানসিসটর' ছাড়া আমিরের পোস্টারের সম্পূর্ণ দায় হৃত্বিককে নিতে এমন সতর্কবার্তা দিলেন মিস্টার পারফেক্টশনিস্ট।

Updated By: Oct 1, 2014, 07:31 PM IST
হৃত্বিকের চ্যালেঞ্জ নিতে ট্রানসিসটর ছাড়াই পোস্টার 'নগ্ন আমিরে'র!

ওয়েব ডেস্ক: আইস বাকেটের মতো ভাইরাল হতে চলেছে হৃত্বিক রোশনের 'ব্যাংব্যাংডেয়ার' চ্যালেঞ্জ। তাঁর নতুন সিনেমাকে প্রচার করার জন্য বিভিন্ন রকম চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন বলিউড তারকাদের কাছে। এরআগে রণবীর সিং হৃত্বিকের চ্যালেঞ্জ গ্রহণ করে মজার ভিডিও প্রকাশ করেছেন। এবার হৃতিকের চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করলেন আমির খান।

'পিকে'-এর প্রথম পোস্টারের অবতারে আবার ফিরে আসবেন তিনি। তবে এইবার টানসিসটার ছাড়াই! 'বিতর্কিত ট্রানসিসটর' ছাড়া আমিরের পোস্টারের সম্পূর্ণ দায় হৃত্বিককে নিতে এমন সতর্কবার্তা দিলেন মিস্টার পারফেক্টশনিস্ট।

বলিউড সুপারস্টার আমির তাঁর আসন্ন নতুন ছবি 'পিকে'-এর প্রথম পোস্টার নয়া অবতারে হইচই ফেলে দিয়েছিলেন। সেই পোস্টারে আমিরের গোপনাঙ্গ ঢাকা হাতে একটি ট্রানসিসটার ছাড়া তাঁর শরীরে একটি সুতোও ছিল না। হৃতিক রোশন তাঁর নতুন ছবি ব্যাং ব্যাং-এর প্রোমশনের জন্য নয়া কায়দা নিয়েছেন। টিনসেল টাউনের বিভিন্ন তারকাদের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছেন। এবার টুইট করে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন আমিরের দিকে।

 

.