মোটরবাইকে মজেছেন আমির

Last Updated: Thursday, August 9, 2012 - 16:43

তাঁদের প্রিয় অভিনেতা আমির খানকে `ধুম ৩` তে নতুন ভাবে দেখার জন্য অপেক্ষায় ছিল দর্শকরা। তবে আমির খানের থেকে বরাবরই প্রত্যাশার বেশিই কিছু পেয়েছেন তাঁরা। এবারও তার ব্যতিক্রম হল না। `ধুম থ্রি`-তেও দর্শকদের নতুন কিছু দিতে চলেছেন আমির। শিকাগোর রাস্তায় কখনো যদি দেখা যায় `বি এম ডবলু কে১২০০ আর` মোটরবাইক হাঁকিয়ে চলেছেন আমির, তাহলেও অবাক হওয়ার কিছুই নেই। `ধুম`এর অন্য নায়কদের মতো মোটরবাইক ম্যানিয়ার শিকার হয়েছেন আমিরও!
মিডিয়া সুত্রে খবর শিকাগোতে `ধুম থ্রি`-র শুটিং চলাকালীন তাঁকে বাইক নিয়ে রাস্তায় দেখা যায়। তবে জন আব্রাহাম বা হৃতিক রোশন যেভাবে স্পোর্টস বাইক নিয়ে রাস্তায় বেড়িয়েছিলেন সেই পথে হাটেননি `মিস্টার পার্ফেকশনিস্ট`। স্পোর্টস বাইক নয়। তিনি সঙ্গী করেছেন `বি এম ডবলু`র এই তাঁক লাগানো বাইককেই। আর যাঁরা আমির খানকে এই রূপে দেখেছেন, তাঁরা সবাই মজেছেন আমির ম্যাজিকে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে আমিরের নাকি সাম্প্রতিককালে এটাই `বেস্ট লুক` বলে সার্টিফিকেটও দিয়েছেন তাঁরা।
সূত্রে খবর আমিরের সঙ্গী হতে শিকাগোয় পারি দিচ্ছেন অভিষেক বচ্চন ও উদয় চোপড়া। তবে সবচেয়ে আলোড়ন ফেলা খবর, আমিরের বিপরীতে নাকি অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ! এই প্রথম একসঙ্গে পর্দায় আসছেন এই জুটি। ছবি মুক্তির আগেই `ধুম থ্রি` নিয়ে বলিউডে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে সাম্প্রতিককালের সবচেয়ে বড় বাজেটের সিনেমা পর্দায় আসার পর দর্শকদের মনে কতটা সাড়া জাগাতে পারে তা দেখার জন্য অন্তত আগামী বছর পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।



First Published: Thursday, August 9, 2012 - 16:43


comments powered by Disqus