শিরোনামে সেলফি! ক্যাটের থেকেও আমির লম্বা?

 এবছর দীপাবলিতেই এই ছবি মুক্তি পাওয়ার কথা। শোনা যাচ্ছে জনি ডেপের 'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান' ছবির সমুদ্রে যুদ্ধের মতই একটি দৃশ্য থাকছে এই ছবিতেও।      

Updated By: Feb 9, 2018, 09:13 AM IST
শিরোনামে সেলফি! ক্যাটের থেকেও আমির লম্বা?

নিজস্ব প্রতিবেদন: ছবি আসতে ঢের দেরি, এখন থেকেই টক অব দ্য টাউন আমির খান। 'ঠগস অব হিন্দুস্তান' ছবির 'নায়ক'কে নিয়ে নেটিজেনদের প্রশ্ন, ৫ ফুট ৬ ইঞ্চির আমির কীভাবে ৫ ফুট ৮ ইঞ্চির ক্যাটের থেকেও লম্বা হলেন? সম্প্রতি, বলি অভিনেত্রী ফাতিমা সানা শেখ এবং সুপারস্টার আমির খানের সঙ্গে একটি নিজস্বী তুলে তা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন বলি ডিভা ক্যাটরিনা কাইফ। এরপরই শুরু হয় 'বিতর্ক'। ছবিতে ফাতিমা এবং ক্যাটের থেকেও লম্বা দেখাচ্ছে আমির খানকে। ব্যস! ইনস্টা থেকে আলোচনা ছড়িয়ে পড়ে টুইটারে। এমকী ফেসবুকেও চলে চর্চা। সেলফি তুলে ট্রোলড হন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। 

আরও পড়ুন- ১০ বছরের জন্য অজ্ঞাতবাসে যাচ্ছেন আমির খান, জেনে নিন কেন?

 

Thugsmy dearest aamir and @fatimasanashaikh

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

উল্লেখ্য, ফাতিমা শেখ, ক্যাটরিনা কাইফ এবং আমির খান- তিন তারকাকেই দেখা যাবে 'ঠগস অব হিন্দুস্তান' ছবিতে। যশ রাজ প্রযোজিত এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও। 'ঠগস অব হিন্দুস্তান' মূলত ফিলিপ টেলরের লেখা 'কনফেশনস অব অ্যা ঠগ' (১৮৩৯)-এর ভাবনা থেকেই নির্মিত হচ্ছে। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের দুই নক্ষত্র আমির এবং অমিতাভকে। এবছর দীপাবলিতেই এই ছবি মুক্তি পাওয়ার কথা। শোনা যাচ্ছে জনি ডেপের 'পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান' ছবির সমুদ্রে যুদ্ধের মতই একটি দৃশ্য থাকছে এই ছবিতেও।      

.