ব্লেজারের সঙ্গে ঘাগরা পরে শ্যুটিং আমিরের

সময়টা তখন ছিল ডিসেম্বর, ২০০৬। এক সর্বভারতীয় ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্‍কারে আমির খান তখন বলেছিলেন, "এবার থেকে বলিউডে আমি যা করব সেটা একদম আলাদা হবে"। কথা রেখে ছিলেন বলিউডের মিস্টার পারফেক্টসনিস্ট। `তারে জমিন পর` সিনেমায় নিকুম্ভ স্যার কিংবা ৪৪ বছর বয়সে `থ্রি ইডিয়টস`-এ কলেজ ছাত্রের ভূমিকায় অভিনয় করে আমির প্রমাণ করে দিয়েছেন তাঁকে অনায়াসে ব্যতিক্রমী খান বলা যায়। সেই আমির আবার অন্যরকম কিছু করছেন।

Updated: Feb 7, 2013, 05:11 PM IST

সময়টা তখন ছিল ডিসেম্বর, ২০০৬। এক সর্বভারতীয় ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্‍কারে আমির খান তখন বলেছিলেন, "এবার থেকে বলিউডে আমি যা করব সেটা একদম আলাদা হবে"। কথা রেখে ছিলেন বলিউডের মিস্টার পারফেক্টসনিস্ট। `তারে জমিন পর` সিনেমায় নিকুম্ভ স্যার কিংবা ৪৪ বছর বয়সে `থ্রি ইডিয়টস`-এ কলেজ ছাত্রের ভূমিকায় অভিনয় করে আমির প্রমাণ করে দিয়েছেন তাঁকে অনায়াসে ব্যতিক্রমী খান বলা যায়। সেই আমির আবার অন্যরকম কিছু করছেন। রাজকুমার হিরানির নতুন সিনেমা `পিকে`-তে তাঁকে এমন এক পোশাক পরতে দেখা গেল, যা কোনও দিন কোন বলিউড নায়ককে পরতে দেখা যায়নি।
`থ্রি ইডিয়েটস`-এর পর রাজকুমার হিরানির সঙ্গে দ্বিতীয় ছবিতে অভিনয় করতে নেমে আমির খান পরলেন ব্লেজারের সঙ্গে ঘাগরা। বলিউডে যে পোশাক আর অন্য কাউকে পরতে দেখা যায়নি। ছবিতে আমির ঠিক কোন রোলে অভিনয় করছেন তা জানা যায়নি ঠিকই, কিন্তু এই অদ্ভুত পোশাকটাই বলে দিচ্ছে নতুন একটা কিছু করতে চলেছেন ‘মি. পারফেক্ট’। এই ছবিতেই প্রথমবার আমিরকে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। রাজকুমার হিরানির এই সিনেমায় থাকবেন অনুষ্কা শর্মা, সুশান্ত সিং।
পিকে নামের এই সিনেমার শ্যুটিংয়ে আমির রাজস্থানে গেছেন। ৪৫ দিনের জন্য রাজস্থানে থাকতে হবে বলে আমির তাঁর স্ত্রী কিরণ এবং ছেলে আজাদকেও নিয়ে গেছেন। ইদানিং অবশ্য আমির এটা করছেন। কয়েকদিন আগে আমির শিকাগোতে ‘ধুম ৩’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেখানেও তিন মাসের সফরে তিনি তার পরিবারকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন। তিন মাসের জন্য মি. পারফেক্ট সেখানে বাড়ি ভাড়া নিয়ে রীতিমতো সংসার পেতে বসে ছিলেন।