মায়ের আদরের রাজপুত্র, ছোট্ট আব্রামের ছবি পোস্ট শাহরুখের

 গৌরী ও পরিবারের কিছু সদস্যের সঙ্গে আলিবাগের বাংলোয় সময় কাটাতে যাওয়ার সময়ও আব্রামকে দেখে এক্কেবারে ছোট্ট শাহরুখের মতোই দেখাচ্ছিল।

Updated: Nov 10, 2018, 04:24 PM IST
মায়ের আদরের রাজপুত্র, ছোট্ট আব্রামের ছবি পোস্ট শাহরুখের

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ গৌরীর তিন সন্তানের মধ্যে ছোট্ট আব্রাম যে সবথেকে বেশি আদরের তা আর বলার অপেক্ষা রাখে না। ছোট থেকেই আব্রামকে শাহরুখের মতোই দেখতে ছিল। তব যত সে বড় হচ্ছে ততই যেন সে বাবা শাহরুখের মতোই দেখতে হয়ে যাচ্ছে। সম্প্রতি 'মন্নত'-এ দীপাবলির পার্টিতেও শাহরুখের পোশাকের সঙ্গে মিলিয়ে ছোট্ট আব্রামকেও কালো স্যুট পরিয়েছিলেন গৌরী। সম্প্রতি মমি গৌরী ও পরিবারের কিছু সদস্যের সঙ্গে আলিবাগের বাংলোয় সময় কাটাতে যাওয়ার সময়ও আব্রামকে দেখে এক্কেবারে ছোট্ট শাহরুখের মতোই দেখাচ্ছিল।

এদিন গৌরী খানের পরনে সাদা স্কার্ট ও নীল টপ ছিল। আর নিজের পোশাকের সঙ্গে মিলিয়েই আব্রামকে সাদা টি-শার্ট ও নীল শর্টস পরিয়েছিলেন গৌরী। আব্রামের টি-শার্টে লেখা 'মাম্মা ইজ মাই কুইন'। ছেলের এই ছবি পোস্ট করে টুইটারে শাহরুখ লিখেছেন, '' সারা পৃথিবীর সব ছেলের ক্ষেত্রে একথটাই সত্যি। যদি ছেলের কাছে 'মা'ই তার রানি হয়, সে তো অবশ্য সবথেকে বেশি সুখী যুবরাজ হবে।''

আরও পড়ুন-নিকাহ ছেড়ে পালিয়ে শবনম বিয়ে করে যশোজিতকে, কিন্তু তারপর?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয় মাঝে মধ্যেই আদরের ছোট ছেলের সঙ্গে ছবি পোস্ট  করতে দেখা যায় গৌরীকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগে শাহরুখ বারবার স্বীকার করে নিয়েছিলে বাড়িতে অন্যান্যদের থেকে আব্রামকে একটু বেশিই আদর দেওয়া হয়। জানিয়েছিলেন ছোট আব্রামকে সঙ্গে করে শ্যুটিংয়েও মাঝে মধ্যে নিয়ে যান তিনি। যেকারণে গৌরীও অভিযোগ করেছিলেন আব্রামের বাবার কারণে অর্ধেক দিন তাঁকে ছোট ছেলেকে ছাড়াই বাড়িতে একা থাকতে হয়।

আরও পড়ুন-ছেলে জেইনের সঙ্গে সকলের আলাপ করালেন শাহিদপত্নী মীরা