জিতেন্দ্রর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ভিত্তিহীন, দাবি অভিনেতার আইনজীবীর

তুতো বোনের যৌন হেনস্থার অভিযোগ নস্যাত করে দিলেন জিতেন্দ্রর আইনজীবী। অভিযোগের কোনও ভিত্তি নেই। পুরোটাই পরিকল্পিতভাবে করা হয়েছে বলে দাবি করেছেন বর্ষীয়ান অভিনেতার আইনজীবী। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত চুপই রয়েছেন বলিউডের ওই বর্ষীয়ান অভিনেতা।

Updated By: Feb 8, 2018, 01:20 PM IST
জিতেন্দ্রর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ভিত্তিহীন, দাবি অভিনেতার আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন : তুতো বোনের যৌন হেনস্থার অভিযোগ নস্যাত করে দিলেন জিতেন্দ্রর আইনজীবী। অভিযোগের কোনও ভিত্তি নেই। পুরোটাই পরিকল্পিতভাবে করা হয়েছে বলে দাবি করেছেন বর্ষীয়ান অভিনেতার আইনজীবী। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত চুপই রয়েছেন বলিউডের ওই বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন : অপহরণের পর বাক্সে বন্দি, যৌনদাসী করে নিলামে চড়ানো হল মডেলকে 

অভিযোগকারিনীর দাবি, অভিনয়ের প্রলোভন দেখিয়ে ১৯৭১ সালে তুতো বোনকে হিমাচল প্রদেশে নিয়ে যান জিতেন্দ্র। এরপর শিমলার একটি হোটেলে নিয়ে গিয়ে ১৮ বছরের বোনকে নাকি যৌন হেনস্থা করেন বছর ২৮-এর জিতেন্দ্র। কিন্তু, ওই সময় বিষয়টি নিয়ে কোনওভাবেই মুখ খুলতে পারেননি অভিযোগকারিনী। কিন্তু, জিতেন্দ্রর ওই ব্যবহারে তাঁর বাবা-মায়ের মন ভেঙে গিয়েছিল। পাশাপাশি, ওই সময় বলিউডের একজন তাবড় অভিনেতা হিসেবে পরিচিত জিতেন্দ্র। পাশাপাশি রাজনৈতিক নেতাদের কাছের মানুষ হওয়ায় জিতেন্দ্রর বিরুদ্ধে ওই সময় কোনওভাবেই অভিযোগ দায়ের করার সাহস দেখাননি বলেও দাবি করেন ওই মহিলা।  

আরও পড়ুন : টপলেস করিশ্মা, ফের সাহসী অভিনেত্রী 

প্রসঙ্গত, হলিউডের জনপ্রিয় প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনের বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্থার অভিযোগে যখন সরব হচ্ছেন অভিনেত্রীরা, শুরু হয়েছে ‘মি টু’ প্রতিবাদ, সেই সময় বলিউডের অভিনেত্রীরাও মুখ খুলতে শুরু করেছেন।  কখনও রাধিকা আপতে, কখনও কঙ্গনা রানাওয়াত আবর কখনও বিদ্যা বালান-রা যখন ‘মি টু’-এর সঙ্গে সামিল হচ্ছেন, সেই সময় বিস্ফোরক অভিযোগ উঠে এল তুষার কাপুরের বাবার বিরুদ্ধে। যা নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বলিউড জুড়ে।       

.