সহজকে নিয়ে সার্কাসে চিরদিনই তুমি যে আমার' ছবির নায়িকা প্রিয়াঙ্কা

যতই সেলিব্রেটি হোন না কেন, শত ব্যস্ততার মধ্যেও ছেলে সহজকে যথেষ্ঠ সময় দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। আর প্রিয়াঙ্কা যে একজন ভীষণ 'ভালো মা' সেকথা স্বীকার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কার প্রাক্তন স্বামী অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। ছেলে সহজের সঙ্গে সবসময়ই ভালো সময় কাটানোর চেষ্টা করেন প্রিয়াঙ্কা। 

Updated By: Jan 15, 2018, 02:40 PM IST
সহজকে নিয়ে সার্কাসে চিরদিনই তুমি যে আমার' ছবির নায়িকা প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : যতই সেলিব্রেটি হোন না কেন, শত ব্যস্ততার মধ্যেও ছেলে সহজকে যথেষ্ঠ সময় দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। আর প্রিয়াঙ্কা যে একজন ভীষণ 'ভালো মা' সেকথা স্বীকার করে নিয়েছিলেন প্রিয়াঙ্কার প্রাক্তন স্বামী অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। ছেলে সহজের সঙ্গে সবসময়ই ভালো সময় কাটানোর চেষ্টা করেন প্রিয়াঙ্কা। 

সম্প্রতি ছোট্ট সহজকে নিয়ে পাটুলিতে সার্কাস দেখতে গিয়েছিলেন রাজ চক্রবর্তীর 'চিরদিনই তুমি যে আমার' ছবির নায়িকা। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্টও করেছেন তিনি। 

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, ''আমি আর সহজ সার্কাস ভীষণ এনজয় করেছেন, বিশেষ করে সার্কাসে খেলা দেখাতে আসা পশুদের দেখে সহজ ভীষণ খুশি। ও আমায় বলেছে ও সার্কাসে যোগ দিতে চায়, তাতে ও এই পশুদের সঙ্গে খেলতে পারবে। তাছাড়া আমি ওকে নিয়ে চিড়িয়াখানা যাওয়ারও প্ল্যান করছি। শেষবার ওকে ওখানে নিয়ে গিয়েছিলাম ও খুব মজা পেয়েছিল।'' 

মাঝে মধ্যেই অবশ্য ছেলে সহজকে নিয়ে ঘুরতে যেতে দেখা যায় অভিনেত্রী প্রিয়াঙ্কা। কখনও গঙ্গায় নৌকা করে ঘুরতে, কখনও বা বাড়ি থেকে কিছু দূরে পার্কে ছেলে নিয়ে বের হন অভিনেত্রী, এক্কেবারে আর পাঁচজন মায়ের মতোই।

সম্প্রতি আপকামিং বাংলা সিনেমা 'কায়া', 'কবীর', হয়তো মানুষ নয় সহ বেশকিছু ফিল্মে কাজ করছেন অভিনেত্রী।  

.