স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও

একতা কাপুরের পার্টি থেকে বেরোনোর পরই এই ঘটনা ঘটে 

Updated: Nov 10, 2018, 10:45 AM IST
স্বামীর সামনেই এ কী করলেন জনপ্রিয় অভিনেত্রী! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : একতা কাপুরের দীপাবলি পার্টিতে হাজির হয়েছিলেন বিবেক দাহিয়ার সঙ্গে। গত ৭ নভেম্বর একতার জুহুর বাড়িতেই ছিল দীপাবলি পার্টি। ওই পার্টিতেই স্বামীর সঙ্গে হাত ধরে হাজির হন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। একতার দীপাবলি পার্টি থেকে ফেরার সময় দিব্যাঙ্কা কি করলেন জানেন?

আরও পড়ুন : বাজল বিয়ের সানাই, ইতালি উড়ে গেলেন রণবীর, দীপিকা
দেখুন সেই ভিডিও..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গত ৭ নভেম্বর পার্টি শেষ করে একতার বাড়ি থেকে বেরোনোর পর দিব্যাঙ্কা আচমকাই একটি গাড়িতে উঠে পড়েন। বিবেক পাশে থাকলেও, তিনি তাঁকে তোয়াক্কা না করেই অচেনা গাড়ির দরজা বন্ধ করে দিতে যান। কিন্তু, সময় মত সেখানে হাজির হয়ে যান বিবেক। তিনি দিব্যাঙ্কার ভুল ভাঙিয়ে দেন। এবং, অচেনা গাড়ির মধ্যে থেকে বাইরে বের করে নিয়ে আসেন দিব্যাঙ্কাকে। 

আরও পড়ুন : দীপাবলির পরই হবু শ্বশুর বাড়ি, বিয়ের আগেই একসঙ্গে থাকছেন অর্জুন-মালাইকা!


এসব ঘটনায় খুব একটা বিরক্ত হতে দেখা যায়নি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীকে। উল্টে হাসতে হাসতেই বিবেকের হাত ধরে সেই অচেনা গাড়ির মধ্যে থেকে বেরিয়ে আসেন দিব্যাঙ্কা। টেলি অভিনেত্রীর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
প্রসঙ্গত 'ইয়ে হ্যায় মহাব্বতে'-তে করণ প্যাটেলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিব্যাঙ্কা। অন্যদিকে 'কয়ামত কি রাত' নামে একটি মেগায় স্ক্রিন শেয়ার করছেন বিবেক দাহিয়া। এই সিরিয়ালে বিবেকের বিপরীতে রয়েছেন করিশ্মা তান্না।