দাদাসাহেব ফালকে পাচ্ছেন শাহিদ কাপুর সহ এক ঝাঁক তারকা

অনুষ্কা শর্মা, রণবীর সিং ছাড়াও এবার দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন আরও এক ঝাঁক বলিউড তারকা। এদের মধ্যে রয়েছেন শাহিদ কাপুর, রাজকুমার রাও, কৃতি শ্যানন, অদিতি রায় হায়দারি, রাজকুমার রাও এবং রানি মুখোপাধ্যায়। ২১ এপ্রিল এই তারকাদের হাতে তুলে দেওয়া হবে দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড।

Updated: Apr 16, 2018, 07:20 PM IST
দাদাসাহেব ফালকে পাচ্ছেন শাহিদ কাপুর সহ এক ঝাঁক তারকা

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা শর্মা, রণবীর সিং ছাড়াও এবার দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন আরও এক ঝাঁক বলিউড তারকা। এদের মধ্যে রয়েছেন শাহিদ কাপুর, রাজকুমার রাও, কৃতি শ্যানন, অদিতি রায় হায়দারি, রাজকুমার রাও এবং রানি মুখোপাধ্যায়। ২১ এপ্রিল এই তারকাদের হাতে তুলে দেওয়া হবে দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড।

'পদ্মাবত' ফিল্মে মহারাজা রওয়াল রতন সিংয়ের মত গুরুত্বপূর্ণ চরিত্র অসাধারণ অভিনয়ের জন্য শাহিদের হাতে তুলে দেওয়া হবে দাদাসাহেব ফালকের মত পুরস্কার। পাশাপাশি 'বরেলি কি বরফি' বিট্রি চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন কৃতি শ্যানন, যিনি কিনা বলিউডে এখনও পর্যন্ত মাত্র ৫টি সিনেমা করেছেন। কৃতি শ্যানন, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও অভিনীত এই 'বরেলি কি বরফি' ছবিটি বক্স অফিসে মন্দ ব্যবসা করেনি। এই ছবিটির বক্স অফিস কালেকশন ৩০.৩৩ কোটি টাকা। অন্যদিকে 'নিউটন' ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসাবে দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন রাজকুমার রাও। 

আরও পড়ুন-দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অনুষ্কা-রণবীর

এদিকে 'ভূমি' ছবিতে অভিনয়ের জন্য সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন অদিতি রায় হায়দারি। 'হিচকি' ছবিতে সমাজ সচেতনামূলক একটি চরিত্রে অভিনয়ের জন্য পুরস্কিত করা হবে রানি মুখোপাধ্যায়কেও। 

আরও পড়ুন- মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়ে কোথায় চললেন আলিয়া? ভাইরাল ছবি

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close