ঐশ্বর্য আমার 'মা', দাবি ২৯ বছরের এই যুবকের

২৯ বছর বয়সী এই যুবকের বিস্ফোরক দাবি, "২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হলেও আমার মা এখন আলাদা থাকেন। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। ২৭ বছর হয়ে গেল, আমি আমার পরিবারের থেকে বিচ্ছিন্ন। 

Updated: Jan 3, 2018, 04:20 PM IST
ঐশ্বর্য আমার 'মা', দাবি ২৯ বছরের এই যুবকের

ওয়েব ডেস্ক: '১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে জন্ম হয়েছে আমার। আর আমার মায়ের নাম ঐশ্বর্য রাই বচ্চন।' বিশাখাপত্তমের ২৯ বছর বয়সী যুবক সঙ্গীত কুমারের এই বিস্ফোরক দাবিতেই চোখ কপালে উঠেছে বি-টাউনের। হতবাক ঐশ্বর্য অনুরাগীরা। 

বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন একমাত্র কন্যা আরাধ্যা। এতদিন পর্যন্ত এই নিয়ে বিতর্কের সুযোগ ছিল না তেমন। একমাত্র সন্তান আরাধ্যাকে নিয়ে সুখে দিন কাটছিল রাই সুন্দরীরও। সেই নিশ্চিন্ত সংসারে সংশয়ের দোল দিল সঙ্গীত কুমার নামে এক  যুবকের দাবি। তিনি জানিয়েছেন, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাঁকে কোদাভরমে নিয়ে আসা হয়। তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে বড় হন তিনি। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তাঁর কাকার নাম আদিত্য রাই।" 

আরও পড়ুন- মধুচন্দ্রিমায় সোফিয়া হায়াতের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন আলাদা থাকেন বলে সম্প্রতি দাবি করেছিলেন সাংসদ অমর সিং। সঙ্গীত কুমারের দাবি, আলাদা থাকেন তাঁর 'মা'। ২৯ বছর বয়সী এই যুবকের বিস্ফোরক দাবি, "২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হলেও আমার মা এখন আলাদা থাকেন। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। ২৭ বছর হয়ে গেল, আমি আমার পরিবারের থেকে বিচ্ছিন্ন। 

আরও পড়ুন- যৌন হেনস্থা নিয়ে মুখ খুলতে আরও ৫০ বছর লাগবে বলিউডের

কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন যে তাঁর মা তার কোনও প্রমাণ পেশ করতে পারেননি সঙ্গীত। এর আগে তামিল তারকা ধনুশকে নিয়েও এমন এক কাণ্ড ঘটেছিল। রজনীকান্তের জামাইকে নিজেদের সন্তান বলে দাবি করেছিলে এক দম্পতি।

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close