জযবা ছাড়াও বেশ কিছু ছবি রয়েছে হাতে: ঐশ্বর্য্য

প্রায় ৪ বছর তাঁকে দেখা যায়নি রুপোলি পর্দায়। কবে পর্দায় ফিরবেন বচ্চন বহু তার জন্য উত্‍সুখ হয়ে রয়েছে দর্শক। সঞ্জয় গুপ্তার জযবা ছবি দিয়েই তিনি ফিরছেন তা জানা গিয়েছে আগেই। গত শনিবার তাঁর ৪১ বছরের জন্মদিনে মন খুলে তাঁর কামব্যাক ও আগামী ছবির কথা জানালেন ঐশ্বর্য্য।

Updated By: Nov 3, 2014, 08:06 PM IST
জযবা ছাড়াও বেশ কিছু ছবি রয়েছে হাতে: ঐশ্বর্য্য

ওয়েব ডেস্ক: প্রায় ৪ বছর তাঁকে দেখা যায়নি রুপোলি পর্দায়। কবে পর্দায় ফিরবেন বচ্চন বহু তার জন্য উত্‍সুখ হয়ে রয়েছে দর্শক। সঞ্জয় গুপ্তার জযবা ছবি দিয়েই তিনি ফিরছেন তা জানা গিয়েছে আগেই। গত শনিবার তাঁর ৪১ বছরের জন্মদিনে মন খুলে তাঁর কামব্যাক ও আগামী ছবির কথা জানালেন ঐশ্বর্য্য।

এ দিন সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, "জযবার পাশাপাশি আরও কিছু স্ক্রিপ্ট শুনে হ্যাঁ বলেছি আমি। তবে জযবা দিয়েই শুরু হবে কাজ। ভেবেছিলাম আজ অন্যান্য ছবির ব্যাপারে ঘোষণা করব, কিন্তু প্রযোজক ও পরিচালকদের সম্মান দেওয়ার জন্য আমি চাই ওনারাই প্রথম ঘোষণা করুন। জযবার খবর যেহেতু আগেই প্রকাশিত হয়ে গিয়েছে তাই এই বিষয়ে আমি কথা বলতে পারি।"

গত দু'বছর কামব্যাকের ব্যাপারে বিশেষ মুখ খোলেননি ঐশ্বর্য্য। তবে এ দিন তিনি ছিলেন অনেক খোলামেলা। জানালেন, "গত দু'বছর বিশেষ কিছু না বললেও এই বছর আমার কিছু বলার আছে। জযবার স্ক্রিপ্ট আমার খুব পছন্দ হয়েছে। জানুয়ারি থেকে শুটিং শুরু হবে। আমি উচ্ছ্বসিত। এছাড়াও সামনের বছর প্রচুর কাজ করব আমি। সত্যিই ব্যস্ততার বছর হতে চলেছে ২০১৫।"

জযবা ছবিতে ঐশ্বর্য্য ছাড়াও রয়েছেন ইরফান খান, শাবানা আজমি।

 

.