`কান`-এ ঐশ্বর্য

Last Updated: Thursday, May 24, 2012 - 18:35

গত বছর তিনিই ছিলেন কান ফিল্ম ফেস্টিভ্যালের বেস্ট ড্রেসড ওম্যান। সালমা হায়াক, পেনিলোপে ক্রুজের মত হলিউড বিউটিদের পিছনে ফেলে স্পটলাইটের পুরো ক্ষীরটাই খেয়েছিলেন বলিউডের ফেভারিট 'বহু বচ্চন'। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজাইনার এলি সাবের গাউনে শরীরের প্রত্যেকটি অক্ষাংশ-দ্রাঘিমাংশ দিয়ে টাফ কম্পিটিশন দিয়েছিলেন হলিউডের তাবড় সুন্দরীদের।
এর কয়েকমাস পরেই এসেছে তাঁর জীবনের সব থেকে আনন্দের মুহুর্ত। প্রথমবারের জন্য মা হয়েছেন ঐশ্বর্য। তারপর থেকেই বয়ে গিয়েছে সমালোচনার ঝড়। ছ'মাস কেটে গেলেও এখনও তার প্রভাব থেকে সম্পুর্ণ বেরিয়ে আসতে পারেননি তিনি। তবে তা নিয়ে অবশ্য খুব একটা মাথাব্যাথা নেই ঐশ্বর্যর। মা হওয়ার পরই যেখানে মেদ ঝরানোই রীতি বিশ্বের সুন্দরীমহলে, সেখানে মেদবহুল শরীর নিয়েই গ্রেসফুলি ক্যামেরার সামনে নিজেকে ক্যারি করছেন ঐশ্বর্য। কানেও কি তাঁকে দেখা যাবে সেই বেশেই? শুরু হয়েছে জোর জল্পনা। 

তবে তার থেকেও বড় জল্পনা দানা বেঁধেছিল এবারের কান-এ ঐশ্বর্যের উপস্থিতি নিয়ে। লেও কী পোশাকে তাঁকে যাবে তাই নিয়ে ছিল হাজারও প্রশ্ন। সেইসব প্রশ্নের উত্তর দিতেই বৃহস্পতিবার 'কান ২০১২'-এ রেড কার্পেটে হাঁটতে চলেছেন তিনি। নিজের শরীরের সঙ্গে সামঞ্জস্য রেখে এবারে সম্পুর্ণ ভারতীয় পোশাকেই কান-এ হাঁটবেন তিনি। বৃহস্পতিবার ও শুক্রবার, দুদিন কান-এ হাঁটবেন ঐশ্বর্য। দুদিনই তাঁর পোশাকের দায়িত্বে রয়েছেন ডিজাইনার জুটি আবু জানি ও সন্দীপ খোসলা। প্রথমদিন অ্যাশ পরবেন ক্রিমের ওপর সোনলি কাজের শাড়ি। দ্বিতীয় দিনের জন্য তিনি পছন্দ করেছেন আনারকলি।
সোমবারই মা বৃন্দা রাই, মেয়ে আরাধ্যা ও নিজের মেক আপ টিমের সঙ্গে কানের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অ্যাশ। তবে, এবারে তাঁর সঙ্গে থাকছেন না হাবি অভিষেক। আপাতত 'বোল বচ্চন' ছবির শুটিংয়ের জন্য ব্যস্ত তিনি। ২০০২ থেকে প্রত্যেক বছরই কান-এ গেছেন ঐশ্বর্য। 



First Published: Thursday, May 24, 2012 - 18:52


comments powered by Disqus