'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে চটেছেন অক্ষয়!

অনেক ঝড়ঝাপ্টা পর অবশেষে মুক্তি পাচ্ছে সঞ্জয়লীলা বনশালির 'পদ্মাবত' ওরফে 'পদ্মাবতী'। মুক্তির দিনও ঠিক হয়ে গিয়েছে। আর 'পদ্মাবত'র মুক্তি নিয়েই নাকি বেজায় খাপ্পা বলিউডের খিলাড়ি অক্ষয়।

Updated By: Jan 12, 2018, 04:45 PM IST
'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে চটেছেন অক্ষয়!

নিজস্ব প্রতিবেদন : অনেক ঝড়ঝাপ্টা পর অবশেষে মুক্তি পাচ্ছে সঞ্জয়লীলা বনশালির 'পদ্মাবত' ওরফে 'পদ্মাবতী'। মুক্তির দিনও ঠিক হয়ে গিয়েছে। আর 'পদ্মাবত'র মুক্তি নিয়েই নাকি বেজায় খাপ্পা বলিউডের খিলাড়ি অক্ষয়।

কিন্তু ভাবছেন তো 'পদ্মাবত'-এর মুক্তি নিয়ে হঠাৎ আক্কির চটে যাওয়ার কী হল?
আসলে সমস্যা 'পদ্মাবত'-এর  মুক্তি নিয়ে নয়, মুক্তির দিন নিয়ে। এত জলঘোলার শেষপর্যন্ত ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাচ্ছে। আর ওই একই দিনেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের

'প্যাডম্যান'। আর এতেই নাকি বেশ বিরক্ত আক্কি। অক্ষয়ের আপকামিং সিনেমা 'প্যাডম্যান'-এ রয়েছে বিশেষ একটি সামাজিক বার্তা। এই সিনেমার মাধ্যমে ঋতুস্রাব নিয়ে একটি গুরুত্বপূর্ণ বার্তা তিনি সমাজের কাছে পৌঁছে দিতে চান। আর তার উপর এটি অক্ষয়পত্নী টুইঙ্কেলের প্রযোজনা সংস্থার ব্যানারের তৈরি প্রথম সিনেমা। আর তাই অক্ষয় চেয়েছিলেন 'প্যাডম্যান' যেদিন মুক্তি পাবে, সেদিন যেন অন্য আর কোনও বলিউড ফিল্ম মুক্তি না পায়। কিন্তু সেটা হচ্ছে না। 'প্যাডম্যান'এর সঙ্গেই মুক্তি পাচ্ছে বনশালির 'পদ্মাবত'-এর মতো বহুচর্চিত সিনেমা। 

একটি সূত্র জানাচ্ছে, ইতিমধ্যেই বনশালির কাছে 'পদ্মাবত'র মুক্তির দিন পরিবর্তন করার অনুরোধ জানিয়েছেন অক্ষয়। তবে সিনেমাটির মুক্তি নিয়ে যেসব পরিস্থিতির সম্মুখীন তাঁদের হতে হয়েছে, সেকথা জানিয়ে অক্ষয়ের এই অনুরোধ তাঁরা রাখতে পারছেন না বলেই জানিয়ে দিয়েছেন বনশালি। 

তবে অক্ষয় জানিয়েছেন তিনি তাঁর সিনেমার বিষয়বস্তু নিয়ে আত্মবিশ্বাসী। তাঁর কথায়, যে বিষয়ের উপর ভিত্তি করে 'প্যাডম্যান' তৈরি হয়েছে তাতে তা দর্শকদের মধ্যে সাড়া ফেলবে। আক্কি জানান, ''সব সিনেমার নিজের পছন্দ মতো দিনে মুক্তি পাওয়ার অধিকার রয়েছে। আমি 'প্যাডম্যান' এবং 'পদ্মাবত' দু'টোর মুক্তি নিয়েই খুশি।''

 

.