অভিনব! গ্রাফিক নভেলে এবার আমাজন অভিযান

ছবি মুক্তির আগেই প্রকাশ পেল চিত্রনাট্য। তাও আবার 'গ্রাফিক নভেল' আকারে। বাংলা ছবির ইতিহাসে এমন অভিনব বিষয় অবশ্য প্রথমবার ঘটল বলে মনে করা হচ্ছে। সোমবার ছোট ছোট শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে 'আমাজন অভিযান'-এর 'গ্রাফিক নভেল' লঞ্চ করলেন 'শঙ্কর' দেব।  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও।

Updated: Nov 14, 2017, 03:38 PM IST
অভিনব! গ্রাফিক নভেলে এবার আমাজন অভিযান

নিজস্ব প্রতিবেদন: ছবি মুক্তির আগেই প্রকাশ পেল চিত্রনাট্য। তাও আবার 'গ্রাফিক নভেল' আকারে। বাংলা ছবির ইতিহাসে এমন অভিনব বিষয় অবশ্য প্রথমবার ঘটল বলে মনে করা হচ্ছে। সোমবার ছোট ছোট শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে 'আমাজন অভিযান'-এর 'গ্রাফিক নভেল' লঞ্চ করলেন 'শঙ্কর' দেব।  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও।

দেবের কথা অনুসারে একেবারে চাচা চৌধুরী, টিনটিন-এর কমিক বই যেমনটা হয়, ঠিক সেভাবেই ছাপা হয়েছে আমাজন অভিযানের 'গ্রাফিক নভেলটি'ও।  এই লঞ্চ অনুষ্ঠানের ছবি নিজের সোশ্যাল সাইটে পোস্ট করেছেন দেব। এই অভিনব গ্রাফিক নভেলটি ছোট ছোট শিশুদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আশাবাদী সাসংদ-অভিনেতা। তবে ছবির চিত্রনাট্য, গ্রাফিক আকারে প্রকাশ পেলেও সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ বিন্দুমাত্র কমবে না বলেই মনে করছেন নির্মাতারা।

পাশাপাশি, আমাজন অভিযানের শ্যুটিং-এর বেশকিছু দৃশ্যও সোশ্যাল সাইটে শেয়ার করেছেন দেব। 

 

এর আগে আমাজন অভিযানে সবচেয়ে বড় পোস্টার মুক্তির ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন দেব। যে পোস্টারের মাপ বাহুবলীর পোস্টারের থেকেও বড়।  এমন কিং সাইজ পোস্টারও বাংলা সিনেমার ক্ষেত্রে প্রথমবার ঘটেছে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতারা। 

আরও পড়ুন- বাহুবলীকে ছাপিয়ে গেল বাংলা সিনেমা 'আমাজন অভিযান'-এর পোস্টার

আরও পড়ুন- সন্ত্রাসবাদী দেব! স্যান্ড আর্ট টিজার জাগাচ্ছে আরও প্রশ্ন