বড় পর্দায় ফেলুদার হিন্দি আবির্ভাবে আমিরি ছোঁয়ার সম্ভাবনা

ফেলুদা এবার হিন্দিতে। ফেলুদার হিন্দি বুলির দর্শন অবিশ্যি নতুন না। টেলি সিরিজে এর আগেও প্রদোষ চন্দ্র মিত্রের আবির্ভাব ঘটেছে। নাম ভূমিকায় ছিলেন শশী কাপুর। তবে চমকটা এবার অন্য খানে। প্রথমত ফেলুদার হিন্দি অবতার এবার বড় পর্দায় আসতে চলেছে। এবং সব ঠিকঠাক চললে ফেলু মিত্তিরের ভূমিকায় রহস্যের জট ছাড়াতে বড় পর্দায় সম্ভবত আসছেন আমির খান। অন্তত পরিচালক সুজিত সরকারের ইচ্ছে তেমনটাই।

Updated By: Sep 7, 2013, 10:38 PM IST

ফেলুদা এবার হিন্দিতে। ফেলুদার হিন্দি বুলির দর্শন অবিশ্যি নতুন না। টেলি সিরিজে এর আগেও প্রদোষ চন্দ্র মিত্রের আবির্ভাব ঘটেছে। নাম ভূমিকায় ছিলেন শশী কাপুর। তবে চমকটা এবার অন্য খানে। প্রথমত ফেলুদার হিন্দি অবতার এবার বড় পর্দায় আসতে চলেছে। এবং সব ঠিকঠাক চললে সত্যজিতের ফেলু মিত্তিরের ভূমিকায় রহস্যের জট ছাড়াতে বড় পর্দায় সম্ভবত আসছেন আমির খান। অন্তত পরিচালক সুজিত সরকারের ইচ্ছে তেমনটাই।
সুজিত সরকার ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, ফেলুদা সিরিজের বিখ্যাত গল্প সোনার কেল্লা তিনি হিন্দিতে বানাতে চান। আর সেখানে ফেলুদার ভূমিকায় তাঁর প্রথম পছন্দ আমির খান। খুব তাড়াতাড়ি তিনি আমির খানের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন।
বিকি ডোনার, মাদ্রাজ ক্যাফের সাফল্যের পর সুজিত সরকারের উপর দর্শকদের প্রত্যাশা এবং আস্থা দুই ভরপুর। সুজিত ভালই জানেন বঙ্গ জীবনের ঠিক কত খানি অঙ্গ ৬ফুটের গোয়েন্দা প্রবর প্রদোষ চন্দ্র মিত্র। তাই তাঁর ফেলুদায় যদি আমিরি ছোঁয়া লাগে তার স্বার্থকতা নিয়েও সন্দেহ বোধহয় থাকে না। পর্দায় ফেলুদার উচ্চতা সাত ইঞ্চি কমবে বটে, কিন্তু ব্যপ্তি বোধহয় বিন্দুমাত্র ক্ষুণ্ণ হবে না। বরং সবাই আশায় থাকবে নতুন আর একটি আমির কামালের।

.