কৃষ্ণের ভূমিকায় আমির!

বলিউডে এখন তিনিই রাজা, হিটলিস্টের টপে তাঁরই নাম। তিনি আমির খান। এবার সম্ভবত এস এস রাজা মৌলীর ছবিতে কৃষ্ণের ভূমিকায় দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে। একদিকে এই ছবিতে রজনীকান্তের সঙ্গে তিনি অন্যদিকে বিগ বির সঙ্গে কাজ করছেন ঠাগস অফ হিন্দুস্থান ছবিতে।

Updated By: Feb 15, 2017, 07:25 PM IST
কৃষ্ণের ভূমিকায় আমির!

ওয়েব ডেস্ক: বলিউডে এখন তিনিই রাজা, হিটলিস্টের টপে তাঁরই নাম। তিনি আমির খান। এবার সম্ভবত এস এস রাজা মৌলীর ছবিতে কৃষ্ণের ভূমিকায় দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে। একদিকে এই ছবিতে রজনীকান্তের সঙ্গে তিনি অন্যদিকে বিগ বির সঙ্গে কাজ করছেন ঠাগস অফ হিন্দুস্থান ছবিতে।

 

সময়টা বেশ ভালোই যাচ্ছে আমির খানের। একদিকে যেমন দঙ্গলের সাফল্য, অন্যদিকে বছরের শুরুতেই  পরিচালক এস এস রাজামৌলীর ছবিতে রজনীকান্ত ও মোহনলালের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এপ্রিলেই মুক্তি পাবে বাহুবলী ২, আর তাই এখন থেকেই নিজের পরের প্রজেক্টে মন দিয়েছেন পরিচালক। এবার বড় পর্দায় তৈরি করবেন মহাভারত। এই প্রথম একই ছবিতে তিন শ্রেষ্ঠ অভিনেতা রজনীকান্ত, মোহনলাল ও আমির খান স্ক্রিন শেয়ার করছেন। তবে এখনই চরিত্রগুলো নিশ্চিত হয় নি, যদিও সম্প্রতি এক অনুষ্ঠানে আমির খান বলেছেন তিনি রাজামৌলীর বিশাল ভক্ত, তাই মহাভারত ছবির সঙ্গে তিনি যুক্ত হতে পারলে খুশিই হবেন। সঙ্গে এও জানান এই ছবিতে তিনি কৃষ্ণ বা কর্ণর ভূমিকা অফার করা হয়েছে তাঁকে, তবে চরিত্র বেছে নেওয়ার সুযোগ পেলে তিনি কৃষ্ণর ভূমিকায় অভিনয় করতে চান।হিন্দি, তামিল ও তেলুগু এই তিন ভাষায় ছবি মুক্তি পাবে , বক্স অফিসে লক্ষীলাভ ঠেকানোর সাধ্য নেই  কারোর। 

 

পাশাপাশি যশ রাজের ব্যানারে  ঠাগস অফ হিন্দুস্থান ছবিতে বিগ বির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আমির। ছবির পরিচালনায় বিজয় কৃষ্ণ, যাকে ভিক্টর  নামেই চেনেন বলিউডের সকলে। ইতিমধ্যেই আমিরের লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেশ কিছুদিন ধরেই  চুল ও দাড়ি রাখা শুরু করছিলেন আমির। কিছুদিন আগে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেছেন, এই লুক ঠাগস অফ হিন্দুস্থানের জন্য। লুকে আরও কিছু বদলাতে পারে।এমনকি আলিয়ার  কাজে মুগ্ধ হয়ে তাঁকে এই ছবিতে কাস্ট করতে চেয়েছিলেন। নিজের পরের ছবিতে আলিয়া যে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেনই তা আগে থেকেই  স্থির করে নিয়েছেন আমির।  আদিত্য চোপড়া আবার এই ছবিতে বানি কাপুরকে চেয়েছিলেন। এখন সেই তালিকায় শ্রদ্ধার  নাম উঠে আসছে। এখন আমির কি এই প্রস্তাব মেনে নেবেন? সেই দিকেই এখন নজর থাকবে আমাদের। মার্চে শুরু হবে  ছবির শুটিং।  বিগ বির সঙ্গে অভিনয় করার জন্য আপাতত মুখিয়ে আছেন আমির।

.