টমাটো ও খবরের কাগজ বিক্রি করছেন অমিতাভ! এ কী হাল বিগ বি-র?

 সাইকেলে করে খবরের কাগজ বিক্রি করে বেড়াতে হচ্ছে? 

Updated By: Sep 16, 2018, 01:47 PM IST
টমাটো ও খবরের কাগজ বিক্রি করছেন অমিতাভ! এ কী হাল বিগ বি-র?

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ বচ্চন নাকি আজকাল টমাটো বিক্রি করছেন! খবরটা শুনেছেন? শুধুই টমাটোই নয়, আজকাল বাড়ি বাড়ি সাইকেলে করে খবরের কাগজও বিলি করে বেড়াচ্ছেন অমিতাভ। হঠাৎ এমন কী হল বিগ-বিকে রাস্তায় দাড়িপাল্লা নিয়ে টমাটো বিক্রি করতে হচ্ছে এবং সাইকেলে করে খবরের কাগজ বিক্রি করে বেড়াতে হচ্ছে? ছবিটা ভাইরাল হওয়ার পর থেকেই সকলের মনেই এটি নিয়ে বিষ্ময়ের অন্ত নেই। 

আরও পড়ুন-'স্মৃতি'র মুখোমুখি স্মৃতি, ৩৫ বছর পর পুরনো বাড়িতে ফিরে কেঁদে ফেললেন মন্ত্রী

আরও পড়ুন-মাল্টিপ্লেক্সে বাধ্যতামূলক বাংলা ছবি, আইন আনল রাজ্য সরকার

এই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় বিগ-বি নিজেই পোস্ট করেছেন। ছবির ক্যাপশানে যেটা লিখেছেন তাতে আরও বেশি করে সকলে অবাক হচ্ছেন। বিগ বি লিখেছেন, ''আজ আমি টমাটো ও খবরের কাগজ দুটোই বিক্রি করেছি। বহুদিন পর আজ আবারও সাইকেল চালালাম। বন্ধুরা নিজের ক্ষমতার বাইরে গিয়ে কখনও চিন্তা করবেন না। মানুষকে কখন কেমন দিন আসে তা বলা যায় না।'' 

তবে হঠাৎ করে বলিউডের শাহেনশা কেন এমন পোস্ট করলেন তা নিয়ে বিষ্ময়ের অন্ত নেই। তবে মনে করা হচ্ছে বিগ-বি কোনও কিছুর প্রচারের জন্যই এধরনের পোস্ট করেছেন। অমিতাভ বচ্চন অনেক সময়ই এধরনের ছবি পোস্ট করেন। পরে জানা যায় তিনি কেন এধরনের ছবি পোস্ট করেছেন। প্রসঙ্গত, অমিতাভ বচ্চন বর্তমানে 'কৌন বনেগা ক্রোরপতি'র সিজন ১০ এর শ্যুটিং করছেন। সোমবার থেকে শুক্রবার এই শো সম্প্রচারিত হবে। পাশাপাশি 'ব্রহ্মস্ত্র' 'ধূমকেতু' ও 'গুমনাম' বলেও তিনটি ছবিতে কাজ করছেন অমিতাভ।

আরও পড়ুন-কর্মক্ষেত্রে মানসিক নির্যাতন, গর্ভপাত জনপ্রিয় অভিনেতার স্ত্রীর

.