অসুস্থ অমিতাভ, ভর্তি করা হল লীলাবতী হাসপাতালে

কাঁধে ও শিরদাঁড়ায় যন্ত্রণা হওয়ায় শুক্রবার লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তবে সূত্রের খবর বিষয় তেমন গুরুতর নয়, কাঁধে ব্যাথা হওয়ায় নেহাতই রুটিন চেকআপের জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সন্ধে ৬.৩০ নাগাদ হাসপাতালে আনা হয় বিগ-বিকে। 

Updated By: Feb 9, 2018, 10:04 PM IST
অসুস্থ অমিতাভ, ভর্তি করা হল লীলাবতী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: কাঁধ ও শিরদাঁড়ায় যন্ত্রণা হওয়ায় শুক্রবার লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভ বচ্চনকে। তবে সূত্রের খবর বিষয় তেমন গুরুতর নয়, কাঁধে ব্যাথা হওয়ায় নেহাতই রুটিন চেকআপের জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সন্ধে ৬.৩০ নাগাদ হাসপাতালে আনা হয় বিগ-বিকে। 

তবে আপাত তিনি কেমন আছেন সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি।  বৃহস্পতিবার সারা রাত 'ঠগস অফ হিন্দুস্থান'-এর শ্যুটিং করে শুক্রবার সকালেই বাড়ি ফিরেছিলেন তিনি। সেকথা নিজেই টুইটারে পোস্ট করে জানিয়েও ছিলেন ভক্তদের।

তবে এরই মধ্যে শুক্রবার সন্ধেয় অমিতাভের লিলাবতী হাসপাতালে ভর্তি হওয়ার খবরে অনেকেই উদ্বেগ প্রকাশ করেন। তবে পরে জানা যায় তিনি রুটিন চেক আপের জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন।

এদিকে এদিনই মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন ও ঋষি কাপুর অভিনীত ‘১০২ নট আউট’-এর টিজার। ইতিমধ্যেই এই টিজার দেখে ঋষি কাপুর ও অমিতাভের অভিনয় দেখে মুগ্ধ সিনেমাপ্রেমীরা।

 

আরও পড়ুন- 'বিহু'র ছন্দে পা মেলালেন 'গোপী বহু'

.