আগাসিকে বিয়ে করা মস্ত ভুল ছিল, স্বীকারোক্তি ব্রুক শিল্ডের

আগাসিকে বিয়ে করে নাকি ভুল করেছিলেন! সেই জন্য এখন তাঁর আক্ষেপের সীমা নেই। নিজের আত্মজীবনীতে ''দেয়ার ওয়াজ এ লিটল গার্ল''  টেনিস তারকা আন্দ্রে আগাসিকে বিয়ে করা নিয়ে রীতিমত দুঃখপ্রকাশ করেছেন হলিউড অভিনেত্রী ব্রুক শিল্ড।

Updated By: Nov 18, 2014, 12:14 PM IST
আগাসিকে বিয়ে করা মস্ত ভুল ছিল, স্বীকারোক্তি ব্রুক শিল্ডের

ওয়েব ডেস্ক: আগাসিকে বিয়ে করে নাকি ভুল করেছিলেন! সেই জন্য এখন তাঁর আক্ষেপের সীমা নেই। নিজের আত্মজীবনীতে ''দেয়ার ওয়াজ এ লিটল গার্ল''  টেনিস তারকা আন্দ্রে আগাসিকে বিয়ে করা নিয়ে রীতিমত দুঃখপ্রকাশ করেছেন হলিউড অভিনেত্রী ব্রুক শিল্ড।

ভিন্ন দুই জগতের দুই তারকার ডেটিং, প্রেম পর্ব প্রথম থেকেই পেজ থ্রি-র হেডলাইন ছিল। টানা ৪ বছর ধুন্ধুমার প্রেমের পর ১৯৯৭ সালে তাঁদের জমকালো বিয়েতে হামলে পড়েছিল গোটা দুনিয়ার তাবড় মিডিয়াকুল। তবে, সেই রূপকথার বিয়ে টিকেছিল মাত্র ২ বছর। নিজের আত্মজীবনীতে ব্রুক শিল্ডস জানিয়েছেন তাঁর নাকি সবসময় এই সম্পর্ক নিয়ে সন্দেহ ছিল। বিয়ের পরের দিনই নাকি তিনি বুঝে গিয়েছিলেন মস্ত বড় ভুল করেছেন।

ব্রুক লিখেছেন ''হঠাৎ করেই বুঝতে পারলাম মস্ত বড় ভুল করে ফেলেছি। পরের দু'বছর আমাদের প্রায় দেখাই হত না। আমি আমার শো 'সাডেনলি সুজান' নিয়ে ব্যস্ত ছিলাম। ও ব্যস্ত থাকত ওর টেনিস টুর্নামেন্ট নিয়ে। হেরে গেলে আমাকে একা ফেলে চলে যেত। জিতলে পরের টুর্নামেন্টের জন্য প্রস্তুতি শুরু করে দিত। আমরা আসলে দুই ভিন্ন মেরুর বাসিন্দা ছিলাম।''  

এই সম্পর্কে ব্রুক সুখি নন ঘোষণা করার পরেই ভেঙে যায় বহুচর্চিত এই বিয়ে।  

পরে আগাসি বিয়ে করেন টেনিস মহাতারকা স্টেফি গ্রাফকে।
 

.