অনীক দত্তের তৃতীয় ছবিটা কী নিয়ে জানেন

এত লোকে এত ছবি বানাচ্ছেন, অনীক দত্তের ছবি দেখা যাচ্ছে না কেন। সত্যি সময়টা এতটাই দীর্ঘ যে অপেক্ষাটা একরকম অভিযোগের পর্যায়ে পৌছে যাচ্ছিল। ঠিক তখনই অনীক দত্ত শুরু করলেন তৃতীয় ছবির কাজ।

Updated By: Dec 1, 2016, 03:22 PM IST
অনীক দত্তের তৃতীয় ছবিটা কী নিয়ে জানেন

ওয়েব ডেস্ক: এত লোকে এত ছবি বানাচ্ছেন, অনীক দত্তের ছবি দেখা যাচ্ছে না কেন। সত্যি সময়টা এতটাই দীর্ঘ যে অপেক্ষাটা একরকম অভিযোগের পর্যায়ে পৌছে যাচ্ছিল। ঠিক তখনই অনীক দত্ত শুরু করলেন তৃতীয় ছবির কাজ।

মেঘনাদ বধ কাব্য। নামে কাব্য হলেও, কলেবরে মোটেই কাব্যিক নয়। বেশ রহস্যময়। পারফেকশনিস্ট পরিচালকের কাছ থেকেই জানা গেল, এ ছবির  রহস্যের কেন্দ্রে আছেন অসীমাভ। নামভূমিকায় সব্যসাচী চক্রবর্তী। চরিত্র অসীমাভ কৃতী ব্যক্তিত্ব, জীবনে পেয়েছেন বহু সম্মাননাও। ইদানীং রহস্যের গন্ধ থাকলেই পরিচালকেরা সব্যসাচীর বাড়িতেই কলিং বেল টেপেন।

আরও পড়ুন- মৈনাক ভৌমিকের নতুন সিনেমা নিয়ে এই কথাগুলো জেনে রাখুন

অসীমাভর দ্বিতীয় স্ত্রী ইন্দ্রাণীর ভূমিকায় অভিনয় করেছেন গার্গী রায়চৌধুরী। যাবতীয় রহস্য নাকি তাঁকে ঘিরেই। নিজের চরিত্রের কিছু কিছু ফাঁস করে ফেললেন গার্গীও। সঙ্গে বিশেষ চরিত্রে কল্যাণ রায় ও সোহাগ সেন।

তার ওপর অনীক দত্তের ছবি মানেই অবিশ্বাস্য চমক! কিছু নতুনত্ব তো থাকবেই। দক্ষিণ হিন্দুস্থান রোডের এই বাড়িতে প্রথমবার কোনও ছবির শুটিং শুরু হল। কোনও বাড়ি বা সেটই পছন্দ হচ্ছিল না খুঁতখুঁতে অনীকের! তৃতীয় ছবিতেও ইতিমধ্যে ছোট্ট একটুকরো ইতিহাস গড়ে ফেললেন অনীক। কাউকে বধ না করেই!

.