বিরাট কোহলি নন, তাহলে ‘কফি উইথ করণ’-এ কার সঙ্গে আসছেন অনুষ্কা শর্মা?

শোনা গিয়েছিল বলিউডের মোস্ট হ্যান্ডসাম নায়ক হৃত্বিক রোশনের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসবেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। হৃত্বিক-ক্যাটরিনা জুটিকে আমরা পর্দায় ‘জিন্দেগী না মিলেগি দোবারা’ এবং ‘ব্যাং ব্যাং’ ছবিতে একসঙ্গে দেখেছি। তাই শোনা গিয়েছিল, তাঁরা দুজনে একসঙ্গে এবার করণ জোহরের শো মাতাতে চলেছেন। কিন্তু একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, হৃত্বিক কিংবা প্রাক্তন প্রেমিক সলমন খান কিংবা রণবীর কাপুর কারও সঙ্গেই তিনি করণ জোহরের চ্যাট শোয়ে আসছেন না। তাহলে কার সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসতে চলেছেন তিনি?

Updated By: Dec 3, 2016, 05:19 PM IST
বিরাট কোহলি নন, তাহলে ‘কফি উইথ করণ’-এ কার সঙ্গে আসছেন অনুষ্কা শর্মা?

ওয়েব ডেস্ক: শোনা গিয়েছিল বলিউডের মোস্ট হ্যান্ডসাম নায়ক হৃত্বিক রোশনের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসবেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। হৃত্বিক-ক্যাটরিনা জুটিকে আমরা পর্দায় ‘জিন্দেগী না মিলেগি দোবারা’ এবং ‘ব্যাং ব্যাং’ ছবিতে একসঙ্গে দেখেছি। তাই শোনা গিয়েছিল, তাঁরা দুজনে একসঙ্গে এবার করণ জোহরের শো মাতাতে চলেছেন। কিন্তু একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, হৃত্বিক কিংবা প্রাক্তন প্রেমিক সলমন খান কিংবা রণবীর কাপুর কারও সঙ্গেই তিনি করণ জোহরের চ্যাট শোয়ে আসছেন না। তাহলে কার সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসতে চলেছেন তিনি?

আরও পড়ুন সচিনকে নিয়ে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী যা বললেন, তাতে গর্বিত হবেন আপনিও

‘যব তক হ্যায় জান’। শাহরুখ খানের এই ছবিটিতে শাহরুখের বিপরীতে দু-জন অভিনেত্রীকে দেখা গিয়েছিল। একজন ক্যাটরিনা কাইফ। অন্যজন অনুষ্কা শর্মা। দুই বলিউড সুন্দরীকে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ফের তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যেতে চলেছে। তবে, কোনও সিনেমার সৌজন্যে নয়। ছোট পর্দায় করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ একসঙ্গে দেখা যাবে ক্যাট-অনুষ্কাকে।

অন্যদিকে, অনুষ্কা শর্মাও বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ আসতে পেরে খুবই খুশি।

আরও পড়ুন অম্বলের সমস্যায় ভুগছেন? এই খাবারগুলো খান

.