চ্যারিটির জন্যই কি বিয়ের ছবি বিক্রি করেছেন বিরাট-অনুষ্কা?

তাঁদের বিয়ের খবর জানতেন না বলিউডের কেউ। জানতেন না ২২ গজের কোনও সেলিব্রিটিও। শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই মালাবদল সেরে ফেলেছেন বিরাট-অনুষ্কা। এই বিয়ে নিয়ে উতিমধ্যেই তোলপাড় হয়ে গেছে বিভিন্ন মহল। কিন্তু দেশের বাইরে গিয়ে এমন নিঃশব্দে কেন বিয়ে সারলেন বিরুষ্কা? এমন প্রশ্নের এখনও কোনও স্বীকৃত উত্তর নেই। কিন্তু, এসবের মধ্যেই সামনে উঠে আসছে বিরাট-অনুষ্কার ‘সিক্রেট ম্যারেজে’র একটি কারণ।

Updated By: Dec 12, 2017, 05:23 PM IST
চ্যারিটির জন্যই কি বিয়ের ছবি বিক্রি করেছেন বিরাট-অনুষ্কা?

নিজস্ব প্রতিবেদন : তাঁদের বিয়ের খবর জানতেন না বলিউডের কেউ। জানতেন না ২২ গজের কোনও সেলিব্রিটিও। শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই মালাবদল সেরে ফেলেছেন বিরাট-অনুষ্কা। এই বিয়ে নিয়ে উতিমধ্যেই তোলপাড় হয়ে গেছে বিভিন্ন মহল। কিন্তু দেশের বাইরে গিয়ে এমন নিঃশব্দে কেন বিয়ে সারলেন বিরুষ্কা? এমন প্রশ্নের এখনও কোনও স্বীকৃত উত্তর নেই। কিন্তু, এসবের মধ্যেই সামনে উঠে আসছে বিরাট-অনুষ্কার ‘সিক্রেট ম্যারেজে’র একটি কারণ।

আরও পড়ুন : বিরাট-অনুষ্কার 'ইউরোপিয়ান' বিয়ের খাবারের মেনুতে কি কি ছিল জানেন?

পিঙ্কভিলা ডট কম-এর খবর অনুযায়ী, আমেরিকার কোনও ফ্যাশন ম্যাগাজিনের কাছে নাকি নিজেদের বিয়ের ছবি বিক্রি করে দিয়েছেন বিরুষ্কা। অবাক লাগছে শুনতে? ভাবছেন, কেন এমন করলেন বিরাট-অনুষ্কা? জানা যাচ্ছে, ওই ফ্যাশন ম্যাগাজিন থেকে আসা অর্থ নাকি চ্যারিটির কাজে ব্যবহার করছেন বিরুষ্কা। বলিউডে এমন ঘটনা আগে কখনও শুনেছেন?  

আরও পড়ুন : বিয়েটাকে কিভাবে 'সিক্রেট' করে রাখেলন বিরাট-অনুষ্কা? দেখুন এক্সক্লুসিভ রিপোর্ট 

যদিও এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেনননি বিরাট-অনুষ্কা। তবে চ্যারিটির জন্য বিরুষ্কার এই পদক্ষেপ যে তাঁদের সবার থেকে আলাদা করেই রাখবে, তা কিন্তু আর বলার অপেক্ষা রাখে না।

.