এই বলিউড হার্টথ্রবের সঙ্গে অভিনয় করার অপেক্ষায় অনুষ্কা শর্মা

কেরিয়ারের শুরুটাই কিং খানের হাত ধরে। আর শুরুতেই বাজীমাত্‌। ছবির পাশাপাশি নতুন নায়িকা অনুষ্কা শর্মাও সুপার হিট। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিন খানের সঙ্গেই। কাজ করেছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্কদের সঙ্গেও। তবু কোথাও যেন একটা আক্ষেপ থেকে গিয়েছে বলিউড ডিভা অনুষ্কার মনে। তাঁর ইচ্ছার কথাও প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, বলিউডের অন্যতম হার্টথ্রব হৃত্বিক রোশনের সঙ্গে কাজ করার জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন।

Updated By: Jun 19, 2016, 05:43 PM IST
এই বলিউড হার্টথ্রবের সঙ্গে অভিনয় করার অপেক্ষায় অনুষ্কা শর্মা

ওয়েব ডেস্ক: কেরিয়ারের শুরুটাই কিং খানের হাত ধরে। আর শুরুতেই বাজীমাত্‌। ছবির পাশাপাশি নতুন নায়িকা অনুষ্কা শর্মাও সুপার হিট। ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিন খানের সঙ্গেই। কাজ করেছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্কদের সঙ্গেও। তবু কোথাও যেন একটা আক্ষেপ থেকে গিয়েছে বলিউড ডিভা অনুষ্কার মনে। তাঁর ইচ্ছার কথাও প্রকাশ করেছেন তিনি। জানিয়েছেন, বলিউডের অন্যতম হার্টথ্রব হৃত্বিক রোশনের সঙ্গে কাজ করার জন্য তিনি অপেক্ষা করে রয়েছেন।

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার সলমন খানের সঙ্গে 'সুলতানে' জুটি বেঁধেছেন অনুষ্কা শর্মা। মুক্তির অপেক্ষায় সেই বহু প্রত্যাশিত ছবি। ছবিটি ঘিরে দর্শকদের প্রত্যাশাও তুঙ্গে। তিন খানের সঙ্গে অভিনয় করার পর তাঁর মনে এখন একটাই ইচ্ছা। সেই প্রসঙ্গে অনুষ্কা জানিয়েছেন, তিনি হৃত্বিক রোশনের সঙ্গে কাজ করতে খুবই ইচ্ছুক। তবে স্ক্রিপ্ট অবশ্যই ভালো হতে হবে।

স্ক্রিপ্ট ভালো হোক আর খারাপ, অনুষ্কার ইচ্ছার কথা শোনার পর দর্শকেদেরও মনে নিশ্চয়ই অনুষ্কা-হৃত্বিক জুটিকে চাক্ষুস করার ইচ্ছা জাগবে।

.