আব্রামের জন্য নিজেই খেলনা কিনতে দোকানে হাজির শাহরুখ

 বড় ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানার থেকেও আব্রামকেই বেশি আদর দেওয়া কিং খানের বাড়িতে। সুইৎজারল্যান্ডে ছুটি কাটাতে নিয়ে যাওয়া থেকে খেলনা কিনে দেওয়া সব ক্ষেত্রেই আব্রামের ইচ্ছাকেই বেশি গুরুত্ব দেন বাদশা।

Updated: Apr 16, 2018, 04:43 PM IST
আব্রামের জন্য নিজেই খেলনা কিনতে দোকানে হাজির শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: ছোট ছেলে আব্রাম যে শাহরুখের খুব আদরের তা আর বলার অপেক্ষা রাখে না। বড় ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানার থেকেও আব্রামকেই বেশি আদর দেওয়া কিং খানের বাড়িতে। সুইৎজারল্যান্ডে ছুটি কাটাতে নিয়ে যাওয়া থেকে খেলনা কিনে দেওয়া সব ক্ষেত্রেই আব্রামের ইচ্ছাকেই বেশি গুরুত্ব দেন বাদশা।

কিছুদিন আগেই আব্রামকে নিয়ে সুইৎজারল্যান্ডে ছুটি কাটাতে নিয়ে গিয়েছিলেন শাহরুখ। এবার ছোট্ট রাজপুত্রের খেলনা পছন্দ করতে নিজেই মুম্বইয়ের এক শপিং মলে হাজির হয়েছিলেন কিং খান। মলের মধ্যে নিজেই ঘুরে ঘুরে খুঁজছিলেন আব্রামের পছন্দের খেলনা। এদিন শাহরুখের পরনে ছিলেন সাদা টি-শার্ট এবং অলিভ গ্রিন রঙের কার্গো প্যান্ট। এদিন বাদশার সঙ্গে ছিলেন তাঁর দুই নিরাপত্তারক্ষীও। 

 আর খুব স্বাভাবিকভাবেই এদিন ওই শপিং মলে উপস্থিত অন্যান্য ক্রেতাদেরও আকর্ষেণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন শাহরুখ। সবাই তাঁদের পছন্দের তারকাকে দেখতে ব্যস্ত। তবে কিং খান ব্যস্ত তাঁর ছোট্ট রাজকুমারের পছন্দের খেলনা খুঁজতে। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

 

 

তবে এই প্রথম নয়, এর আগেও লন্ডলে 'দিলওয়ালে' শ্যুটিং থেকে ফেরার পথে বিমানবন্দরেরই এক দোকানে আব্রামের জন্য খেলনা কিনতে ঢুকেছিলেন শাহরুখ। এক সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছেন প্রত্যেক সপ্তাহেই তিনি তাঁর ছোট পুত্রকে পছন্দের খেলনা কিনে দেন।

 

 

A post shared by Instant Bollywood (@instantbollywood) on

আরও পড়ুন- নববর্ষের কেনাকাটায় ব্যস্ত 'হামি'র ক্ষুদে সেলেবরা

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close