মালাইকার সঙ্গে ডিনার ডেটে, ফ্ল্যাশ পড়লেও নির্বিকার অর্জুন

নিজের মতই হেঁটে চলে যান অর্জুন কাপুর 

Updated: Dec 6, 2018, 11:36 AM IST
মালাইকার সঙ্গে ডিনার ডেটে, ফ্ল্যাশ পড়লেও নির্বিকার অর্জুন

নিজস্ব প্রতিবেদন : নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি তাঁরা। আকার, ইঙ্গিতে কিছুটা আভাস দিলেও, প্রকাশ্যে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। 'কফি উইথ করণ'-এ সঞ্চালকের তুখোড় প্রশ্নেও তাই সম্পর্ক নিয়ে নিজের মুখ বন্ধ করেই রেখেছিলেন অর্জুন কাপুর। শুধু জানিয়েছিলেন তিনি 'সিঙ্গল' নন।  মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও, বলিউডের 'লাভবার্ড'-কে ফের একসঙ্গে দেখা গেল।  

আরও পড়ুন : প্রকাশ্যেই প্রিয়াঙ্কাকে কাছে টেনে নিলেন নিক, দেখুন ভিডিও
মুম্বইয়ের ব্যান্দ্রায় এবার একসঙ্গে দেখা গেল অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। ব্যান্দ্রার এক নামি রেস্তোরাঁয় একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায় মালাইকা-অর্জুনকে।  পাপারাত্জির ক্যামেরার সামনে পড়ে, মালাইকার মুখে বেশ কিছুটা হাসি ফুঁটে উঠলেও, অর্জুন ছিলেন একেবারে নির্বিকার। 

আরও পড়ুন : বক্সঅফিসে অক্ষয়, রজনীর হুঙ্কার, ২.০ হেলায় পার করল ৫০০ কোটি

সম্প্রতি রণবীর সিং এবং দীপিকা পাডুকনের মুম্বই রিসেপশনে একসঙ্গে হাজির হন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। 'দিপবীরের' রিসেপশনে যখন অর্জুন-মালাইকা হাজির হন, সেই সময় বান্ধবী জর্জিয়াকে নিয়ে সেখানে দেখা যায় আরবাজ খান-কেও। কিন্তু প্রাক্তন স্বামীর মুখোমুখি হননি সলমন খানের ভাইয়ের এক সময়ের স্ত্রী। অন্যদিকে আরবাজের সামনে পড়ে, তড়িঘড়ি সেখান থেকে সরে যান বনি কাপুরের ছেলে। যে খবর প্রকাশ হতেই, তা নিয়ে কম জল্পনা হয়নি। 

আরও পড়ুন : মালাইকার সঙ্গে ভাইপোর সম্পর্ক, মুখ খুললেন অনিল কাপুর

এদিকে সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হলে অর্জুন কাপুরের 'লাভলাইফ' নিয়ে প্রশ্ন করা হয় কাকা অনিল কাপুরকে। ক্যামেরার সামনে অনিল কাপুর স্পষ্ট জানান, অর্জুনকে ছোট থেকে খুব ভালভাবে চেনেন তিনি। তাই যে সিদ্ধান্ত অর্জুনকে খুশি করে, তাতে তাঁর সম্মতি রয়েছে। শুধু তাই নয়, অর্জুন খুশি হলে, বাড়ির প্রত্যেক সদস্যও ভাল থাকবে বলে মন্তব্য করেন তিনি। পাশাপাশি এও বলেন, অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে তিনি কোনও কথা বলবেন না। কারণ এটা তাঁদের ব্যক্তিগত বিষয়। কিন্তু, অর্জুন যে সিদ্ধান্ত নেবেন, তাঁর সঙ্গে তিনি রয়েছেন বলেও জানান অনিল কাপুর। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close