গেলেন, দেখলেন, জয় করলেন

Last Updated: Friday, May 25, 2012 - 16:54

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে কান-এ আবির্ভাব হল তাঁর। বৃহস্পতিবার সন্ধেয় সম্পূর্ণ ভারতীয় পোশাকে স্বমহিমায় কানের 'অ্যামফার সিনেমা এগেনস্ট এডস গালা'-য় হাঁটলেন 'ওয়ার্ল্ডস মোস্ট বিউটিফুল ওম্যান।' আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা অফ সাদার ওপর সোনালি জরির কাজ শাড়ি। সঙ্গে চাইনিজ কলার, ফুল হাতা গোল্ডেন ব্রোকেড ব্লাউজ। চুড়ো করে বাঁধা চুল। চোখে ঘন কাজল। আরও একবার স্পটলাইটের আলো ঝলসে উঠল বলিউডের ফেভারিট 'বহু বচ্চন'কে কেন্দ্র করে।

সন্তান প্রসবের পর ছ`মাস কেটে গেলেও, পরবর্তী প্রভাব থেকে সম্পুর্ণ বেরিয়ে আসতে পারেননি বলে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। মা হওয়ার পরই যেখানে মেদ ঝরানোই রীতি বিশ্বের সুন্দরীমহলে, সেখানে প্রাক্তন বিশ্বসুন্দরীর মেদবহুল শরীর নিয়ে সরব হয়েছিল নিন্দুকেরা। সেই সব নিন্দুকদের মুখে ছাই দিয়ে, অনেকখানি মেদ ঝরিয়ে কানে ফিল্ম ফেস্টিভ্যাল ২০১২-এ দেখা দিলেন ঐশ্বর্য। ২০০২ সাল থেকে এই নিয়ে টানা ১১ বার কান-এ হাঁটলেন তিনি। প্রতি বছর কানের পোশাক হিসেবে পশ্চিমি গাউন পছন্দ করলেও, এই বছর নিজের চেহারার সঙ্গে মানানসই ট্রাডিশনাল পোশাকই বেছে নিয়েছেন ঐশ্বর্য। সঠিক সময়ে সঠিক পোশাক নির্বাচন করে ইতিমধ্যে নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন তিনি। ২০০৩ সালের হাস্যকর ফ্যাশন ওয়াড্রোব থেকে বেরিয়ে হয়েছেন ২০১১-র বেস্ট ড্রেসড ওম্যান।
সোমবারই মা বৃন্দা রাই, মেয়ে আরাধ্যা ও মেক আপ টিমের সঙ্গে কানে পৌঁছন অ্যাশ। অনেকেই ভেবেছিলেন বেটি বি-কে হয়ত কানেই মিডিয়ায় ইন্ট্রোডিউস করবেন তিনি। বৃহস্পতিবার কান-এ অ্যাশ বলেন, "বেবি আমার সঙ্গেই কান-এ এসেছে। কিন্তু আজ আমার সঙ্গে রেড কার্পেটে আসেনি।" গতকালের মতো শুক্রবারও আবু জানি-সন্দীপ খোসলার পোশাকেই রেড কার্পেটে দেখা যাবে অ্যাশকে। দ্বিতীয় দিন অ্যাশ বেছেছেন আনারকলি।



First Published: Friday, May 25, 2012 - 18:25


comments powered by Disqus