প্রয়াত বিশ্ববিখ্যাত সুইডিশ ডিজে আভিসি

প্রয়াত সুইডেনের জনপ্রিয় সঙ্গীতশিল্পী টিম বার্গলিং ওরফে ডিজে আভিসি। শুক্রবার, ওমানের মাস্কটে মৃত অবস্থায় পাওয়া যায় ডিজে আভিসিকে। তাঁর মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন আভিসির মুখপাত্র। তবে ঠিক কীভাবে এই জনপ্রিয় সঙ্গীতশিল্পীর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। মাত্র ২৮ বছর বয়সেই চলে যেতে হল জনপ্রিয় সঙ্গীত শিল্পী আভিসিকে।

Updated By: Apr 21, 2018, 03:12 PM IST
প্রয়াত বিশ্ববিখ্যাত সুইডিশ ডিজে আভিসি

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত সুইডেনের জনপ্রিয় সঙ্গীতশিল্পী টিম বার্গলিং ওরফে ডিজে আভিসি। শুক্রবার, ওমানের মাস্কটে মৃত অবস্থায় পাওয়া যায় ডিজে আভিসিকে। তাঁর মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন আভিসির মুখপাত্র। তবে ঠিক কীভাবে এই জনপ্রিয় সঙ্গীতশিল্পীর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। মাত্র ২৮ বছর বয়সেই চলে যেতে হল জনপ্রিয় সঙ্গীত শিল্পী আভিসিকে।

টিম বার্গলিং ওরফে আভিসি দু'বার এমটিভি অ্যাওয়ার্ড বিজয়ী, এবং দু'বার গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত ডিজে আভিসি। ইলেকট্রনিক ডান্স মিউজিক- (ইডিএম)এর অন্যতম পথিকৃৎ তিনি। মাত্র ১ রাতেই আড়াই লক্ষ ডলার আয়ের রেকর্ডও রয়েছে এই তারকার। 'ওয়েক মি আপ' 'লেভেলস', 'লোনলি টুগেদার' সহ বহু জনপ্রিয় গান তাঁরই তৈরি।

তাঁর আকষ্মিক মৃত্যুর খবরে ভেঙে পড়েছে তাঁর পরিবার। এই কঠিন সময়ে তাঁদেরকে যে একটু যেন একা ছেড়ে দেওয়া হয়, সকলের কাছে বিনম্র অনুরোধ জানিয়েছে এভিসির পরিবার।তবে জানা গিয়েছে অতিরিক্ত মদ্যপানের জন্য তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছিল। অ্যাকিউট প্যানক্রিয়াটাইটিসের সমস্যায় ভুগছিলেন তিনি। 

আরও পড়ুন-দিদি হচ্ছে ছোট্ট মিশা, এখবর নিজেই জানাল শাহিদ কন্যা

.