রাতভর পার্টি, অভিনেত্রীর সঙ্গে উদ্দাম নাচ, দেখুন আয়ুষ্মানের ভিডিও

ভাইরাল হয়েছে এই ভিডিও

Updated By: Sep 12, 2018, 06:10 PM IST
রাতভর পার্টি, অভিনেত্রীর সঙ্গে উদ্দাম নাচ, দেখুন আয়ুষ্মানের ভিডিও

নিজস্ব প্রতিবেদন : গার্লফ্রেন্ডের সঙ্গে বাগদান পর্ব সারতে যাবেন, আর তখনই খবর পেলেন মা নাকি আবার অন্তঃস্বত্তা। আর তাতেই যেন মাথায় আকাশ ভেঙে পড়ল ছেলের। বাবা-মায়ের যৌন জীবনের ফলাফল বান্ধবীকে জানাতে গিয়ে সে কি বিড়ম্বনায় পড়তে হয় ছেলেকে, তা না দেখলে বিশ্বাস করবেন না। এসব শুনে অবাক হবেন না যেন।

আরও পড়ুন : অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

মঙ্গলবার ‘বাধাই হো’-র যে ট্রেলর মুক্তি পেয়েছে, তাতে আয়ুষ্মান খুরানা এবং তাঁর ৫০ পেরোনো মায়ের গল্প শুনলে  চমকে যাবেন। কিন্তু, ‘বাধাই হো’-র শুটিং শেষ হওয়ার আগে আয়ুষ্মান খুরানা এবং শানায়া মালহোত্রা কি করলেন জানেন?

 

‘বাধাই হো’-র শুটিং শেষ হওয়ার আগে দিল্লিতে পার্টি শুরু করেন আয়ুষ্মান খুরানা, শানায়া মালহোত্রা-রা। আর সেখানেই আয়ুষ্মান এবং শানায়াকে একসঙ্গে নাচতে দেখা যায়। তাও আবার ‘তু চিজ বড়ি হে’-র সুরে। আয়ুষ্মান এবং শানায়া যখন একসঙ্গে নাচতে শুরু করেন, তখন ওই পার্টিতে হাজির অন্যরাও একদৃষ্টে তাঁদের দিকে তাঁকিয়ে থাকেন।

আরও পড়ুন : দিশার সঙ্গে হৃত্বিকের সম্পর্ক, মুখ খুললেন অভিনেত্রীর বয়ফ্রেন্ড টাইগার

দেখুন সেই ভিডিও..

 

‘বিকি ডোনার’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন আয়ুষ্মান খুরানা। ‘বিকি ডোনার’-এর পর আসে ‘দম লাগাকে হাইশা’। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি আয়ুষ্মানকে। যদিও ‘শুভ মঙ্গল সাবধান’ বক্স অফিসে সেভাবে সাড়া জাগাতে না পারলেও, এবার ‘বাধাই হো’ দিয়ে আয়ুষ্মান দর্শকদের মন ফের জয় করবেন বলেই মনে করছে বলিউড ক্রিটিকদের একাংশ।

.