বক্স অফিসে বি. এ পাস, সুপার চোর ও সিংঘম

Last Updated: Thursday, August 1, 2013 - 20:33

গত সপ্তাহে বক্সঅফিসে মুক্তি পেয়েছিল ১১টি ছবি। প্রত্যেকটিই ছিল বিভিন্ন ধারার। এই সপ্তাহে সেই তুলনায় বক্সঅফিসের ভাঁড়ারে প্রায় সেরকম কিছুই নেই। তবে গত সপ্তাহে মুক্তি পাওয়া পুনম পান্ডের নশার রেশ ধরে এই সপ্তাহে মুক্তি পাচ্ছে বি.এ. পাস। এছাড়াও কালাপোর, লভ ইন বম্বে, রব্বা ম্যায় কেয়া করু, ম্যায় হুঁ সুরিয়া সিংঘম টু ও চোর চোর সুপার চোর রয়েছে বক্সঅফিসের ভাঁড়ারে।
চক দে ইন্ডিয়ার পর ফের বি.এ পাস ছবিতে ফের সাহসী চরিত্রে অভিনয় করেছেন শিল্পা শুক্লা। ছবিতে সেক্স গুরু শিল্পার বিপরীতে রয়েছেন নবাগত সদাব কামাল। মোতি সাগর প্রযোজিত, অমৃত সাগর চোপড়া পরিচালিত রব্বা ম্যায় কেয়া করু রোম্যান্টিক কমেডি। ছবিতে রয়েছেন আকাশ চোপড়া, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, তাহিরা কোচার ও রিয়া সেন।
জেলের কাহিনি নিয়ে ছবি কালাপোর। পরিচালনা করেছেন দীনেশ পি ভোঁসলে ও এ দুর্গা প্রসাদ। চোর চোর সুপার চোরে রয়েছেন দীপক দোবরিয়াল, অনসুল কাটারিয়া ও প্রিয়া ভাতিজা। দক্ষিণী ছবি সিংঘম টু-র হিন্দি ভার্সন ম্যায় হুঁ সুরিয়া সিংঘম টু। ছবিতে রয়েছেন অনুষ্কা শেঠি, হনসিকা মোতওয়ানে, বিবেক ও সন্থনম।
৪১ বছর পর আগে ছবির শুটিং হলেও মুক্তি পায়নি ছবি। মুক্তি পাচ্ছে জয় মুখার্জি পরিচালিত লভ ইন বম্বে। রয়েছেন ওয়াহিদা রহমান, কিশোর কুমার ও অশোক কুমার। গত ৯ মার্চ জয় মুখার্জির মৃত্যুর পর লভ ইন বম্বে রিলিজ করার কথা ভাবেন তাঁর ছেলে।



First Published: Thursday, August 1, 2013 - 20:33


comments powered by Disqus