বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের শেষ ছবি সোহরা ব্রিজ মুক্তির অপেক্ষায়

তিনি চলে গিয়েছেন, তবে রেখে গিয়েছেন নিজের কাজের শেষ ছাপ। টলিউড ইন্ডস্ট্রি মুখিয়ে রয়েছে বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত শেষ ছবি সোহরা ব্রিজ মুক্তির অপেক্ষায়। আজ নন্দনে এই ছবির মুক্তির কথা থাকলেও, পিছিয়ে তা মুক্তি পাচ্ছে ২৬ ফেব্রুয়ারি।

Updated By: Feb 19, 2016, 11:16 AM IST
বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের শেষ ছবি সোহরা ব্রিজ মুক্তির অপেক্ষায়

ওয়েব ডেস্ক: তিনি চলে গিয়েছেন, তবে রেখে গিয়েছেন নিজের কাজের শেষ ছাপ। টলিউড ইন্ডস্ট্রি মুখিয়ে রয়েছে বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালিত শেষ ছবি সোহরা ব্রিজ মুক্তির অপেক্ষায়। আজ নন্দনে এই ছবির মুক্তির কথা থাকলেও, পিছিয়ে তা মুক্তি পাচ্ছে ২৬ ফেব্রুয়ারি।

গোয়ার ইফি, ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় স্ক্রিনিং এ নির্বাচিত হওয়ার পর এবার শহরে মুক্তি পেতে চলেছে বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের সোহরা ব্রিজ। বাবা মেয়ের সম্পর্কের ছবি সোহরা ব্রিজ। বাবা বরুণ চন্দ, মেয়ের ভূমিকায় নীহারিকা সিং।

অকালে চলে গিয়েছেন পরিচালক। তবে তাঁর ছবি মুক্তির জন্য পাশে দাঁড়িয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির অনেকেই। প্রযোজকের অর্থাভাবে ছবির মুক্তি ঘিরে ধোঁয়াশা তৈরি হলেও, অবশেষে ২৬ ফেব্রুয়ারি নন্দনে মুক্তি পাবে এই ছবি। খুশি বাপ্পার সহকর্মীরা। বাপ্পাদিত্যর ছবিতে অভিনয় করার অভিজ্ঞতার পাশাপাশি সোহরা ব্রিজ ঘিরে উচ্ছ্বাস ধরা পড়ল অভিনেত্রী বিদিতা বাগের কথায়। বিদেশের মাটিতে সমাদৃত হওয়ার পর এবার ঘরের আঙিনাতেও এই ছবি সমাদৃত হবে এমনটাই আশা করছেন তিনি।

.