বিরাটের আগে কাকে বিয়ে করবেন ভেবেছিলেন অনুষ্কা? বিরাট কি জানেন অনুষ্কার অতীত?

 দিন দুয়েক ধরেই ইতালিতে তাঁদের বিয়ে নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তার মধ্যে অনুষ্কা সম্পর্কে প্রকাশ্যে এল বিস্ফোরক তথ্য। জানেন, বিরাটের আগে কাকে বিয়ে করতে চেয়েছিলেন অনুষ্কা?

Updated By: Dec 11, 2017, 06:20 PM IST
বিরাটের আগে কাকে বিয়ে করবেন ভেবেছিলেন অনুষ্কা? বিরাট কি জানেন অনুষ্কার অতীত?

নিজস্ব প্রতিবেদন:  বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, এখনকার সবচেয়ে চর্চিত দুটি নাম। তাঁদের ওঠা-বসা-খাওয়া-পড়া, প্রতিটি মুহূর্তে নজর এখন সংবাদমাধ্যমে। কৌতুহলের শেষ নেই অনুগামীদেরও। দিন দুয়েক ধরেই ইতালিতে তাঁদের বিয়ে নিয়ে এখন জল্পনা তুঙ্গে। তার মধ্যে অনুষ্কা সম্পর্কে প্রকাশ্যে এল বিস্ফোরক তথ্য। জানেন, বিরাটের আগে কাকে বিয়ে করতে চেয়েছিলেন অনুষ্কা?

আরও পড়ুন: অনুষ্কার সঙ্গে ইতালি উড়ে গেলে পুরোহিত, অনুষ্কা-বিরাটের বিয়ের জল্পনা তুঙ্গে

অনুষ্কা শর্মার ফেলে আসা জীবন নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। বলিমহলের গুঞ্জন, কোহলির আগে নাকি রণবীর সিংয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন অনুষ্কা। তাঁকেই বিয়ে করতে চেয়েছিলেন।

কবে থেকে তাঁদের প্রেমপর্ব শুরু? বলি মহল বলছে, সালটা ছিল ২০১০। ‘ব্যান্ড বাজা বারাত’ এর ছবির সেট থেকে তাঁদের সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকে। ওয়েডিং প্ল্যানারের চরিত্রে অভিনয় করতে করতে একে অপরের প্রতি মন মজেছিল তাঁদেরও। সেসময়ে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে অনুষ্কা নাকি মজা করে বলেছিলেন, ‘জানেন কেন রণবীরের সঙ্গে ডেট করি না আমি? ওঁ একটা বাজে ছেলে।‘

আরও পড়ুন: দীপিকা কই! বারে গিয়ে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর

যদিও পরের দিকে সে সম্পর্কে চিড় ধরে। কারণটা ধোঁয়াশাই রয়েছে। এবার প্রশ্ন হল, বিরাট কি অনুষ্কার এই সম্পর্কে কথা জানেন? জানলে তাঁর কেমন প্রতিক্রিয়া হবে?   আপাতত অতীতকে পিছনে ফেলে বিরাটের মজেছেন অনুষ্কা। তাঁদের নিয়ে গুঞ্জনে সরগরম বলিমহল। 

.