হাড্ডাহাড্ডি লড়াইয়ে দেব-জিৎ

ইদকে সামনে রেখেই ময়দানে নেমেছেন তিন হিরো। টলিউডের দুই নায়ক জিত্‍ ও দেবের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সঙ্গে সলমনের টিউবলাইট। সবমিলিয়ে চিত্রটা কী চলুন একবার দেখে নেওয়া যাক। 

Updated By: Jun 26, 2017, 07:18 PM IST
হাড্ডাহাড্ডি লড়াইয়ে দেব-জিৎ

ওয়েব ডেস্ক: ইদকে সামনে রেখেই ময়দানে নেমেছেন তিন হিরো। টলিউডের দুই নায়ক জিত্‍ ও দেবের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সঙ্গে সলমনের টিউবলাইট। সবমিলিয়ে চিত্রটা কী চলুন একবার দেখে নেওয়া যাক। 

বাংলায় হাড্ডাহাড্ডি টক্করে দুই প্রতিদ্বন্দী, দেব এবং জিত্‍। প্রথমবার প্রযোজকের আশনে দেব,তাই চিন্তাও ছিল ডবল। এমনিতেও ছবি কর মুক্ত হওয়ায় একটু বেশিই আশা ছিল সকলের। আশাপূর্ণ করে ছবি প্রথমদিনই ৩৫ লক্ষ টাকার ব্যবসা করে ক্রীড়া নির্ভর এই ছবি, দ্বিতীয়দিন তা বেড়ে দাঁড়ায় ৪০ লক্ষ টাকা। মোট ব্যবসা ৭৫ লক্ষ। তবে বস ২ও সমানে সমানে এগিয়েছে। ছবির প্রথমদিন ব্যবসা করে ৩০ লক্ষ টাকার। দ্বিতীয় দিনের কালেকশন ৪০ লক্ষ টাকা। ৭০ লক্ষ টাকার মোট ব্যবসা জিত্‍-শুভশ্রী ও নুসরত স্টারার এই ছবি। দেবের কাঁধের উপর নিশ্বাস ফেলছেন জিত্‍। এক্সক্লুসিভ নুসরত ফারিয়া: 'টলিউডে আমায় টেক্কা দেবে? ... বাংলাদেশে এমন নায়িকা নেই'

শুক্রবার মুক্তিপ্রাপ্ত সলমনের ছবি টিউবলাইট প্রথম দিনেই ২১.১৭ কোটির ব্যবসা করে। ইদ উপলক্ষে সুলতান যেখানে ৩৬ কোটি ও বজরঙ্গি ভাইজান যেখানে ২৭ কোটির ওপর ব্যবসা করেছিল, সলমনের এইসব ছবির ব্যবসা দেখে একটু থিতিয়ে ভাইজান। দ্বিতীয়দিনেও ছবির ব্যবসা ২১.১৫ কোটি। দুদিনে মোট ব্যবসা করে মাত্র ৪৩ কোটির। সলমনের ছবি তিনদিনেই ১০০ কোটি ছুঁয়ে ফেলে, সেখানে এই কালেকশনে একটু মন খারাপ তাঁর ফ্যানদের। তবে তাঁর ছবি প্রথম দিকে একটু কম ব্যবসা করলেও ইদের দিন থেকেই আসল ব্যবসা শুরু করে। তাই আজ সব প্রেক্ষাগৃহই প্রায় হাউজফুল। ভারতের প্রায় ৪৩৫০ টি স্ক্রিনে মুক্তিপ্রাপ্ত এই ছবির দিকেই তাকিয়ে সকলে। 

.