নওয়াজের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়া সহজ ছিল না, বললেন বাঙালি বিদিতা

Updated By: Aug 21, 2017, 02:24 PM IST
নওয়াজের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়া সহজ ছিল না, বললেন বাঙালি বিদিতা

ওয়েব ডেস্ক : বাবুমশাই বন্দুকবাজ নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে বি টাউনে। নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে বাঙালি অভিনেত্রী বিদিতা বাগ-এর ‘ঘনিষ্ঠ’ দৃর্শ্য নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। শুধু তাই নয়, নওয়াজের সঙ্গে চুম্বনের আর কোনও দৃশ্য করবেন না বলেই নাকি চিত্রাঙ্গদা সিং ওই সিনেমার অর্ধেক শ্যুটিং হওয়ার পর বেরিয়ে যান। চিত্রাঙ্গদার সেই ছেড়ে যাওয়া জায়গাতেই আসেন বিদিতা। কিন্তু, নওয়াজের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ দৃশ্য মোটেই সহজ ছিল না বলেও মন্তব্য করেন বিদিতা বাগ। 

তিনি বলেন, পরিচালক কুশল নন্দী জানতেন, নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য শুধু চরিত্রের প্রয়োজনেই করা হচ্ছে। শুধু মাত্র ‘বোল্ড সিন’ করার জন্যই তাঁকে দিয়ে ওই দৃশ্য করানো হয়নি বলেও মন্তব্য করেন বিদিতা।  শুধু তাই নয়, নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময়, বলিউডের ওই বর্ষিয়ান অভিনেতাও যথেষ্ঠ সতর্ক ছিলেন বলেও মন্তব্য করেন বিদিতা। 

তবে চিত্রাঙ্গদা সিং ওই সিনেমা থেকে বেরিয়ে যাওয়ার পর বিদিতা বাগ চেষ্টা করেছেন ভাল অভিনয় করার জন্য। আর তাই, যথাসাধ্য চেষ্টা করেই নওয়াজের সঙ্গে ওই দৃশ্যে অভিনয় করেছেন বলেও জানান বিদিতা। প্রসঙ্গত আগামী ২৫ অগাস্ট মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর বাবুমশাই বন্দুকবাজ। 

.