ক্যামেরার সামনে ‘ভাবিজি’-কে জোর করে চুমু, ‘যৌন হেনস্থা’ বলে সরব নেটিজেনরা

বিগ বস-এ কখন যে কার সঙ্গে কার ভাব হয়, আর কখন মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়, তা বোধ হয় প্রতিযোগীরা নিজেরাও বুঝে উঠতে পারেন না। আর তাই তো, কখনও আরশি খানের সঙ্গে বন্ধুত্ব হচ্ছে শিল্পা শিন্দের আবার কখনও হিনা খানের সঙ্গে ঝগড়া হচ্ছে হিতেন তেজওয়ানির। তবে এবার র্যাপার আকাশ দাদলানি ‘ভাবিজি’ অর্থাত শিল্পা শিন্দের সঙ্গে যা করলেন, তাতে জোর সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। 

Updated: Dec 7, 2017, 12:38 PM IST
ক্যামেরার সামনে ‘ভাবিজি’-কে জোর করে চুমু, ‘যৌন হেনস্থা’ বলে সরব নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : বিগ বস-এ কখন যে কার সঙ্গে কার ভাব হয়, আর কখন মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়, তা বোধ হয় প্রতিযোগীরা নিজেরাও বুঝে উঠতে পারেন না। আর তাই তো, কখনও আরশি খানের সঙ্গে বন্ধুত্ব হচ্ছে শিল্পা শিন্দের আবার কখনও হিনা খানের সঙ্গে ঝগড়া হচ্ছে হিতেন তেজওয়ানির। তবে এবার র্যাপার আকাশ দাদলানি ‘ভাবিজি’ অর্থাত শিল্পা শিন্দের সঙ্গে যা করলেন, তাতে জোর সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। 

আরও পড়ুন : সলমনের সামনেই কেঁদে ভাসালেন ক্যাটরিনা, কি করলেন ভাইজান জানেন?

সম্প্রতি বিগ বসের ঘরে প্রকাশ্যে ক্যামেরার সামনে শিল্পাকে ‘কিস’ করতে দেখা যায় আকাশকে। জোর করে শিল্পাকে যেভাবে চুম্বন করা হয়েছে, তার সমালোচনা করা হয়েছে নেটিজেনদের তরফে। তবে আকাশের ওই কীর্তিতে বেশ বিরক্ত হয়েছেন শিল্পাও। আকাশ যাতে তাঁর ধারপাশেও আর না আসে, সে বিষয়ে তাঁকে সতর্ক করে দিয়েছেন ‘ভাবিজি ঘর পে হ্যায়’-এর প্রাক্তন আঙ্গুরি ভাবি। 

 

আকাশের ওই কীর্তি দেখে তার বিরোধিতা করেছেন অ্যান্ডিও। তিনি বলেন, শিল্পাকে ওইভাবে জোর করে চুম্বন করা কখনওই উচিত হয়নি আকাশের। ওই ঘটনাকে ‘যৌন হেনস্থা’ বলেও দাবি করেছেন অ্যান্ডি। পাশাপাশি, আকাশের ওই ব্যবহারের বিরোধিতা কেন কেউ করলেন না, সেই প্রশ্নও তুলেছেন এই টিভি সেলেব।

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close