যেন 'আগুন' ঝরছে, জ্যাসলিন মাথারুর এই ভিডিওই এখন ভাইরাল

লাল লেহেঙ্গা পরতে দেখা যায় জ্যাসকে 

Updated: Nov 10, 2018, 04:30 PM IST
যেন 'আগুন' ঝরছে, জ্যাসলিন মাথারুর এই ভিডিওই এখন ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের ঘরে দীপাবলির সেলিব্রেশন চলছিল। আর সেই অনুষ্ঠানে যেন সবাই সবকিছু ভুলে গিয়ে আনন্দে মেতে ওঠেন। শ্রীসন্ত থেকে শুরু করে করণবীর ভোরা কিংবা সুরভি রানা, দীপাবলির আনন্দে মেতে ওঠে বসের ঘরের প্রতিযোগীরা। কিন্তু, দীপাবলির অনুষ্ঠানে যে যতই আনন্দে মেতে উঠুন না কেন, জ্যাসলিন মাথারুর একটি ভিডিও এবার ভাইরাল হল।

আরও পড়ুন : আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থকে দেখে কী করলেন রণবীর কাপুর!
দীপাবলি সেলিব্রেশনে যখন বসের ঘরে র্যাপার বাদশার গান বেজে ওঠে, সেই সময় সৃষ্টি রোড থেকে শিবাশিষ মৈত্র প্রত্যেকে নাচতে শুরু করেন। গানের ছন্দে মেতে সৃষ্টি যেমন উচ্ছ্বল হয়ে ওঠেন, তেমনি জ্যাসলিন উঠে পড়েন মাচার উপর। আর সেই ভিডিও প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

আরও পড়ুন : 'জোর করে জাপটে ধরেন, নওয়াজ যৌন নেশাগ্রস্থ মানুষ', বিস্ফোরক অভিনেত্রী

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে জ্যাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে সম্পর্ক কটাক্ষ করতে দেখা যায় দীপক ঠাকুর এবং সুরভি রানাকে। শুধু তাই নয়, জ্যাসলিনকে 'গোল্ড ডিগার' বলেও কটাক্ষ করেন দীপক। যা শুনে কেঁদে ফেলেন অনুপ জালোটার বান্ধবী। তিনি স্পষ্ট জানান, অনুপ জালোটার সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে, সেটা তিনি  পরিবারের সবার কাছ  থেকে লুকিয়ে রেখে তবেই বিগ বসে এসেছেন। পাশাপাশি অনুপ জালোটার সম্পত্তি কিংবা অর্থের উপর যদি তাঁর নজর থাকত, তাহলে সেটা তিনি বিগ বসের ঘরে হাজির না হয়েও করতে পারতেন। বসের ঘরে না এসে, বাইরে থেকেই তিনি ওই কাজ সহজে করতে পারতেন বলেও মন্তব্য করেন জ্যাসলিন।

আরও পড়ুন : শেষে সংসার 'ছাড়লেন' কনীনিকা? কী হল শেয়ার করলেন অভিনেত্রী নিজেই
অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে যেভাবে তাঁকে কাঠগড়ায় তোলেন দীপক ঠাকুর, সুরভি রানা-রা, তা দেখে খেপে যান সলমন খান। জ্যাসলিনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোঁচা দেওয়ার অধিকার কে দিয়েছে দীপককে, তা নিয়ে প্রশ্ন তোলেন সলমন। পাশাপাশি সুরভি একজন মহিলা হয়ে কীভাবে অন্য মহিলা সম্পর্কে এই ধরনের মন্তব্য করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন সলমন খান।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close