সলমনের বিগ বসের নতুন ঘরের বাসিন্দাদের নামে চমক কম, আশা বেশি

Last Updated: Sunday, September 15, 2013 - 12:56

শুরু হয়ে গেল বিগ বস-সাত। আগামী কয়েকটা মাস যে ১৪ জন টিভির পর্দা জুড়ে থাকবেন। যাদের পর্দা ফাঁস করতে সব সময় ক্যামেরা হাঁ করে থাকবে তাদের কথাই একেবারে দেখে নিন।
এ বারের বিগ বস-এ বড় নাম কম। সলমন খান ঘনিষ্ঠদের সংখ্যাই বেশি। তবে এমন লোকেদের আনা হয়েছে যেখান থেকে বেশি বিতর্ক তৈরি হতে পারে।
বিগ ৭ এর ১৪ জন বাসিন্দাদের হাল হকিকত আর ভবিষ্যত--

অনিতা আডবাণী (রাজেশ খান্নার লিভ ইন পার্টনার)-
বলিউডের `বাবুমশাই`য়ের অনেক না জানা কথা ফাঁস করবেন এমনটাই মনে করা হচ্ছে। রাজেশ খান্নার বিরুদ্ধে তিনি যৌন নির্য়াতনের অভিযোগ তুলেছিলেন। সেই প্রসঙ্গ বারবার তুলবেন। দর্শকরাও হা করে চেয়ে থাকবেন তার কথা শুনতে।
অপূর্ব-শিল্পা অগ্নিহোত্রী (টিভি অভিনেতা-অভিনেত্রী) - প্রতিবারই ছোট পর্দার দুজন রিয়েল লাইফ স্বামী-স্ত্রীকে বিগ বসে আনা হয়। স্বামী-স্ত্রীর প্রেম, ঘনিষ্ঠতা টিআরপি বাড়ায়, তাই অপূর্ব আর শিল্পা অগ্নিহোত্রীকে আনা হয়েছে। বর বউ দুজনেই দেশের দুটো আলাদা আলাদা জনপ্রিয়তম সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। নাচ বালিয়ে তেও কোমর দুলিয়েছেন। এ বার বিগ বসের ক্যামেরাকে মোকাবিলা করার কথা।
`পরদেশ` সিনেমার মত জনপ্রিয় সিনেয়া অভিনয় করলেও অপূর্বর জনপ্রিয়তা তুঙ্গে `জাসসি জ্যায়সি কোই নেহি` সিরিয়ালে। `জাসসি` সিরিয়ালে `আরমান স্যার` দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিল। কিউকি শাস ভি কহি বহু থি তে গঙ্গার চরিত্রে অভিনয় করেছেন শিল্পা।
কুশল টান্ডন-নিউ ইয়র্ক থেকে অভিনয় শিখে দেশে ফিরে টিভি সিরিয়াল করেন। এখন থেকে বলে রাখছি ইনিই হবেন সেই ব্যক্তি ঠিনি `বিগ বসে` নানা অপকীর্তি করবেন। রাহুল মহাজন যেমন কাণ্ডগুলো ঘটিয়েছিলেন, ইনি সে কাজগুলোই করবেন একটু নিজের স্টাইলে।
হাজেল কেচ (ব্রিটিশ অভিনেত্রী, মডেল) -
সলমন খানের সঙ্গে বডিগার্ড সিনেমায় অভিনয় করেছেন। নিশ্চিত থাকুন অনেক ছোটখাটো পোশাক পরে আপনাকে হয় বিনোদন করবে কিংবা বাড়ির লোকের সামনে আপনাকে বিড়ম্বনায় ফেলবে।
গৌর খান (মডেল, বলিউড অভিনেত্রী)-এখন আইটেম ডান্সে `হট ডিমান্ড` এনার। `ওয়ান্স আপনে টাইমে ইন-এ মুম্বই`সিনেমায় `পর্দা পর্দা` গানে কোমর দুলিয়ে দেশকে নাচিয়েছিলেন, সেই গৌর এ বার বিগ বসের গ্ল্যামার কোশেন্ট। `বিগ বস` ঘরের একটু অন্যরকম নায়িকা হতে চলেছেন।

রজত রাওয়াল-
গোলগাল ফিগারের রজত এ বার বিগ বস ঘরের `ফান ফ্যাক্টর` হতে চলেছেন। ঝগড়া, সন্দেহ, আবেগ, উষ্ণতার মাঝে কমিক রিলিফ দেবেন নো এন্টি, রেডি র মত সিনেমার প্রযোজক। বডিগার্ড সিনেমায় সলমন খানের বন্ধুর ভূমিকায় অভিনয় করে খুব হাসিয়েছেন। এ বার বিগ বসে খুব হাসাবেন তাতে কোনও সন্দেহ নেই। তবে কী বিগ বস-এ ঝগড়া, আর ওসব না করলে কাপ জেতা যায় না। তাই রজত মনে হয় আট সপ্তাহ পর বিদায় নেবেন।
প্রত্যুষা ব্যানার্জি-বালিক বধু-র আনন্দির ভূমিকায় অভিনয় করে নাম করেছেন। ভাল মেয়ে ইন্ডাস্ট্রিতে সুনাম আছে। তবে বিগ বস তো! তাই বিশ্বাস নেই। মনে হচ্ছে প্রেমে পরবেন।
ভিজে অ্যান্ডি (ভিডিও জকি)- নিশ্চিত থাকুন ইনিই সেই ভিলেন যার জন্য টিআরপি বাড়ে। খুব ঝগড়া করবেন, বিতর্কে জড়াবেন। গান গাইবেন, নাচবেন। নিজের মন খুব ভাব সেটা বোঝানোর চেষ্টা করবেন। আর হ্যাঁ, সুইমিং পুলে বহুবার স্নান করতে নামবেন।
আরমান কোহলি (অভিনেতা)- সিনেমায় অনেক ভিলেনের চরিত্রে অভিনয় করেন। বিগ বসে সবার মাথা গরম করবেন, নিজের শক্তিপ্রদর্শন করবেন। মেয়েদের সঙ্গে ঝগড়া করবেন, তাদের মাথা গরম করাবেন। অনেক দিন ঘরে থাকবেন। `জানি দুশমন`, `এলওসি কার্গিল`-র সিনেমায় অভিনয় করেছেন ঠিকই তবে আসল নামটা এ বার নিগ বস থেকেই হয়তো পেতে চলেছেন। যেমনটা বিন্দু দারা সিং পেয়ে ছিলেন।

তানিশা (অভিনেত্রী)-কাজলের বোন তনুজার মেয়ে এই পরিচয়েই আটকে গিয়েছেন। অথচ বলিউডে নয় নয় করে ৯টা সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে আছে সরকারের মত সিনেমা, কিন্তু তানিশা এখনও `অচেনা` মুখ। তাই মুখ চেনাতে এসেছেন। দিদি-মায়ের আলো আর প্রচারে ঢাকা পরে যাওয়া তানিশার কাছে এ বারের বিগ বস অগ্নিপরীক্ষা।
তবে শিল্প শেঠির বোন সমিতার কথা মনে আছে! সমিতাও এসেছিলেন দিদির আলো ঝেড়ে ফেলে প্রচারে আসবেন। লাভ হয়নি। পালাই পালাই করে ঘর নিজেই ছেড়েছিলেন। মেয়ে বিগ বস-এ গিয়েছে শুনে তানিশার মা তনুজা খুব রাগ করেছেন। তানিশাও পালিয়ে আসবেন না তো! না পালালে বলা যায় তানিশা অনেক দূর যাবেন। যতই হোক নায়িকা তো।
ইলি ইভারাম (আন্তর্জাতিক ডান্সার)-সলমনের খুব ভাল বন্ধু। কয়েক মাসের মধ্যেই তাঁর বলিউড অভিষেক হচ্ছে। সলমনের হাত তাঁর কপালে আছে তাই আর চিন্তা কী! বিগ বস-এ জাস্ট কাঁপিয়ে দেবেন। অনেকে ওনার ঘনিষ্ঠতা চাইবেন। দু একবার সুইমিং পুলে নামবেন, যা নিয়ে মিডিয়া তোলপাড় হবে। তবে ইলিকে ঘরের কেউ বিরক্ত করলে সাল্লু ভাই নিশ্চিত রেগে যাবেন।

রতন রাজপুত (টেলি সিরিয়াল অভিনেত্রী)-বিহারের মেয়ে। খুব সাদামাটা চরিত্রে অভিনয় করেন। রতনকে অনেকবার কাঁদতে দেখা যাবে বলে মনে হচ্ছে।
সংগ্রাম সিং (মিস্টার ইন্ডিয়া, কুস্তিগির)- কুস্তিগির হিসাবে শুরু, তারপর ২০১১ সালে জেতেন মিস্টার ইন্ডিয়ার খেতাব। এ বার তাঁর বলিউড অভিষেক হবে বর্ডার টু সিনেমায়। ২০১৪ রাশিয়ার সোচিতে হতে চলা শীতকালীন অলিম্পিকে তিনি মুখপাত্র হিসাবে কাজ করবেন। রিয়ালিটি শোতে ও আগে কাজ করেছেন। তবে বিগ বস নতুন চ্যালেঞ্জ। মনে হচ্ছে এ বারের নায়ক তিনিই হবেন। পরে যারা বিগ বসে আসতে পারেন-- (হরভজন সিং, প্রিয়া রাই, আগের বিগ বসের কোনও বিতর্কিত চরিত্র)
------- (পার্থ প্রতিম চন্দ্র)



First Published: Sunday, September 15, 2013 - 16:24
TAGS:


comments powered by Disqus