সিনেমায় জন ছাড়া বাকিদের চুম্বনে অস্বস্তি বিপাশার

Last Updated: Wednesday, September 5, 2012 - 12:15

কখনও বিকিনি , কখনও স্বল্পবাস, কখনও আবার নির্জন ঘনিষ্ঠতা। পর্দায় বিপাশা বসু মানেই এ সব কিছুর জন্য অপেক্ষা করে থাকা। বিপাশা নিজেও জানেন সে কথা। `বং বম্বশেল` রাজ থ্রি`র প্রচারে বললেন, "জানি ভাল অভিনয়ের পাশাপাশি আমার কাছে দর্শকরা `বোল্ড সিনে` বা চুম্বন দৃশ্য দেখার জন্য অপেক্ষা করে থাকে।" সাহসী দৃশ্যে অভিনয় করতে বিপাশা নিজেও যে ভালবাসেন সে কথাও জানান। তবে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি বোধ করেন বলে জানালেন তিনি। কিন্তু চুম্বনের দৃশ্যে যদি বিপরীতে থাকেন তাঁর এক্স জন আব্রাহাম, তখন অবশ্য ব্যাপারটা আলাদা। তখন খুব সহজেই জনকে টপাটপ কিস করে ফেলেন বিপ্‌স। শ্যুটিংয়ে জনকে কিস করাটা বেশ নিশ্চিন্তের তা নিজের মুখেই বলেছেন বিপাশা।
আসলে বিপাশাকে সাংবাদিকরা প্রশ্ন করেন অনস্ক্রীনে পুরুষ সহ অভিনেতাদের চুম্বন করাটা তাঁর কাছে কতটা কঠিন? এরই জবাবে বিপাশা বলেন ঘনিষ্ঠ দৃশ্যের চেয়ে চুম্বনের দৃশ্যে অভিনয় করাটা অনেক বেশি কঠিন। `জিস্‌ম` সিনেমায় জনকে চুমু খেতে হয়েছিল তাঁকে। সেটাও কি অস্বস্তির ছিল? সঙ্গে সঙ্গে বিপ্‌সের জবাব, " না না জনের ব্যাপারটা আলাদা ওকে কিস করাটা অনেকটা সহজ।"
২০০৮ এ মুক্তিপ্রাপ্ত ` বাঁচনা অ্যায় হাসিনো` সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হয় বিপাশাকে। সেই কথা বলতে গিয়ে বিপাশা বলেছেন, ` বাঁচনা অ্যায় হাসিনো`তে রণবীরকে কিস করাটা কঠিন ছিল।
বিপাশার এ হেন মন্তব্যের পর জন ছাড়া বাকি নায়কদের মুখ ভার হতেই পারে। তা সত্ত্বেও, এটা স্বীকার করতেই হয় যে অফস্ক্রিনেও অনেকটাই সাহসি হয়ে উঠেছেন বঙ্গ বম্বশেল।
এবার বিপাশাকে `রাজ থ্রি` সিনেমায় `সিরিয়াল কিসার` ইমরান হাসমির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।



First Published: Wednesday, September 5, 2012 - 13:18


comments powered by Disqus