আমুলের পোস্টারে এবার অনুষ্কা-বিরাট কাহিনি

বিদেশে সঙ্গী নিয়ে যাওয়া বাতি, বিয়ের গুজব, সব মিলিয়ে খামোখাই বেশ কিছু ঝামেলা পোহাচ্ছেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা। এবার বিরাটের সহমর্মী হল আমূল। নতুন ক্যাম্পেন পোস্টারে আমূব তুলে ধরল বিরাট-অনুষ্কা কাহিনি।

Updated: Aug 29, 2014, 12:28 PM IST
আমুলের পোস্টারে এবার অনুষ্কা-বিরাট কাহিনি

ওয়েব ডেস্ক: বিদেশে সঙ্গী নিয়ে যাওয়া বাতি, বিয়ের গুজব, সব মিলিয়ে খামোখাই বেশ কিছু ঝামেলা পোহাচ্ছেন বিরাট কোহলি, অনুষ্কা শর্মা। এবার বিরাটের সহমর্মী হল আমূল। নতুন ক্যাম্পেন পোস্টারে আমূব তুলে ধরল বিরাট-অনুষ্কা কাহিনি।

সম্প্রতি বিদেশ সফরে বিরাটের পালিয়ে বেড়ানোর সঙ্গে অনুষ্কার উপস্থিতি নিয়ে তৈরি হয়েছে মাখো মাখো গল্প। আমূলের ব্যানারে বলা হয়েছে বিরাটের জন্য বেচারি অনুষ্কাকে যেন দায়ী করা না হয়। ব্যানার বলছে, কোলহি-পিলি অনুষ্কা কো ব্লেম মত করো, (Kohli-Peeli Anushka ko blame mat karo).

চলতি বছরের জানুয়ারি মাসে প্রথমে খবরে আসে বিরাট-অনুষ্কার সম্পর্কের কথা। নিউ জিল্যান্ডে ভারতের সফরের সময় দেখা গিয়েছিল অনুষ্কাকে। সেই সফরে কোহলি ভাল খেলেন। তারপর থেকেই ক্রমশ মিডিয়ার থেকে দুরে সরে যেতে থাকেন। যদিও ইংল্যান্ড সফরে ক্রিকেটারদের সঙ্গী নিয়ে যাওয়ার ব্যাপারে ভারতীয় বোর্ড সবুজ সংকেত দেওয়ার পরই নতুন করে শুরু হয় বিতর্ক। তারপর থেকেই আবার কেরিয়ারে খরা শুরু কোহলির।