অভিশপ্ত নাইটি নিয়ে খোলাখুলি বিরসা

আগামী ছবি অভিশপ্ত নাইটি নিয়ে মুখ খুললেন বিরসা দাশগুপ্ত। ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় দেবমাল্য ভট্টাচার্যর কাহিনি নিয়ে বিরসার নতুন ছবি অভিশপ্ত নাইটি।

Updated: Dec 16, 2012, 06:32 PM IST

আগামী ছবি অভিশপ্ত নাইটি নিয়ে মুখ খুললেন বিরসা দাশগুপ্ত। ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় দেবমাল্য ভট্টাচার্যর কাহিনি নিয়ে বিরসার নতুন ছবি অভিশপ্ত নাইটি।
একটি বিশেষ নাইটি নিয়ে আবর্তিত হয়েছে ছবির গল্পো। বিরসা জানালেন এই নাইটির পিছনেই লুকিয়ে রয়েছে অভিশাপ। যাদের জীবনে ভালবাসা পূর্ণতা পায়নি অদ্ভুত ভাবে তাদের কাছেই এসে পড়ে এই নাইটি। হঠাত্ই এক ঝড়ের রাতে একটি বাড়ির ছাদে উড়ে এসে পড়েছিল এই নাইটি। তারপর থেকেই হাত বদল হয়ে চলেছে নাইটির। একবার শখ করে গায়ে চড়িয়ে নিলেই কাছেপিঠে থাকা সমস্ত পুরুষদের প্রতিই জেগে উঠবে অদম্য যৌন আকর্ষণ। খুলে ফেললেই অপরাধ বোধে ভরে উঠবে মন। নাইটি ছাড়াও ছবির বড় অংশ জুড়ে জায়গা পেয়েছে সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের সদস্যদের ভূমিকায় অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক, সুদেষ্ণা রায়, নীল মুখার্জি, পরাণ বন্দ্যোপাধ্যায় ও সুপ্রিয় দত্ত।

ছবির প্রথম কিছুটা অংশ জুড়ে রয়েছে বিভিন্ন মানুষের কাছে নাইটি পৌঁছে যাওয়ার পর তাদের আচরণ নিয়ে ছোট ছোট ঘটনা। তনুশ্রীর(তনুশ্রী চক্রবর্তী) হাতে নাইটি এসে পড়ার পরই শুরু হয় আসল গল্পো। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে গ্রাম থেকে কলকাতায় আসেন তনুশ্রী। নিজের কেরিয়ার তৈরির অস্ত্র হিসেবে নাইটি ব্যবহার করেন তিনি। নাইটির সাহায্যেই প্রযোজকদের আকর্ষণ করে এগিয়ে চলার পথ প্রশস্ত হয়। সবশেষে বাকিদের মতো পাপবোধও জেগে ওঠে না তাঁর মনে। আর এখানেই উন্মোচিত হয় ছবির আসল রহস্য। সামনে আসে অভিশাপের পিছনের গল্পো।
তনুশ্রী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তনুশ্রীর প্রতি কৌতূহল থেকেই অভিশপ্ত নাইটি গল্পো লিখবেন পরমব্রত। ভালবাসা আর যৌনতার দ্বন্দ্বই এই ছবির মূল বিষয়বস্তু বলে জানালেন বিরসা। আর নাইটি এখানে ভালবাসার প্রতীক।