ভোপালের ব্যবসায়ীকে বিয়ে করছেন সেক্স পাল্টে ফেলা ববি ডার্লিং!

ববি ডার্লিং এবার ঘর বাঁধতে চলেছেন। বলিউডের প্রিয় ববি ডার্লিংয়ের বিয়ে হতে চলেছে আগামী মাসে। ২৩ বছর বয়সে ১৮টি সমকামী চরিত্রে অভিনয়ের জন্য লিমকা বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে ঠাঁই পাওয়া ববির হবু বর ভোপালের এক নামজাদা ব্যবসায়ী। বেশ কয়েক বছর ধরেই নাকি হবু বর রামানিক শর্মার সঙ্গে প্রেম করছেন ববি। বিগ বস-এ কাঁপিয়ে আসা ববি আগে ছিলেন পঙ্কজ শর্মা নামে। এর পর তিনি লিঙ্গ পরিবর্তন করে নিজেকে রূপান্তরকামী হিসেবে তুলে ধরেন। ছোটবেলা থেকে ববি ছিলেন সমকামী।

Updated By: Oct 12, 2015, 06:57 PM IST
ভোপালের ব্যবসায়ীকে বিয়ে করছেন সেক্স পাল্টে ফেলা ববি ডার্লিং!

ওয়েব ডেস্ক: ববি ডার্লিং এবার ঘর বাঁধতে চলেছেন। বলিউডের প্রিয় ববি ডার্লিংয়ের বিয়ে হতে চলেছে আগামী মাসে। ২৩ বছর বয়সে ১৮টি সমকামী চরিত্রে অভিনয়ের জন্য লিমকা বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে ঠাঁই পাওয়া ববির হবু বর ভোপালের এক নামজাদা ব্যবসায়ী। বেশ কয়েক বছর ধরেই নাকি হবু বর রামানিক শর্মার সঙ্গে প্রেম করছেন ববি। বিগ বস-এ কাঁপিয়ে আসা ববি আগে ছিলেন পঙ্কজ শর্মা নামে। এর পর তিনি লিঙ্গ পরিবর্তন করে নিজেকে রূপান্তরকামী হিসেবে তুলে ধরেন। ছোটবেলা থেকে ববি ছিলেন সমকামী।

নভেম্বরের মাঝামাঝি ভোপালে বিয়ে হওয়ার কথা। রিসেপশন হবে মুম্বইয়ে।মাঝে মাঝে বেঁফাস মন্তব্য করে খবরে আসেন ববি। ববি বলেছিলেন, তিনি রাহুল গান্ধীকে বিয়ে করতে চান। 

.