সবচেয়ে খারাপ সপ্তাহ কাটাচ্ছে বলিউড

Last Updated: Thursday, April 3, 2014 - 20:38

চলতি বছরের সবচেয়ে সেরা ফ্লপ সপ্তাহের সাক্ষী থাকল বলিউড। মার্চের শেষ সপ্তাহে তিন তিনটে সিনেমা মুক্তি পেয়েছিল, কিন্তু তিনটেই একেবার ডাহা ফেল। বলিউডের ভাঁড়ে মা ভবানি।

গত সপ্তাহে শুক্রবার যে তিনটি ছবি রিলিজ করেছিল, তার মধ্যে দুটি সিনেমা সুপার ফ্লপ। সলমন খানের আত্মীয় অতুল অগ্নিহোত্রীর সিনেমা `ও তেরি` সুপারডুপার ফ্লপ। শিল্পা শেঠী প্রযোজিত `ঢিসকাঁও`-এর বক্স অফিস হাল তো আরও খারাপ। মন্দের ভাল হয়েও জাকি ভাগনানির ইয়োঙ্গিস্তান (Youngistaan)ও ফ্লপ। ২১ মার্চ মুক্তি পাওয়া সানি লিওনের রাগিনী এমএমএস-টুও এই তিনটে সিনেমার চেয়ে বেশি টাকার ব্যবসা করেছে।

জয় হো, কুইন, রাগিনী এমএমএস-এর মত হাতে গোনা কয়েকটা ছবি ছাড়া চলতি বছর বক্স অফিসে বলিউডের হাল বেশ খারাপ। কিন্তু এক সপ্তাহে এত বড় বড় ফ্লপ, আগে হয়নি। এমনতি গরমে শুরতে এই সময়টা প্রতি বছরই কিছুটা খারাপই যায় বলিউডের। কিন্তু তা বলে এত খারাপ ফল আগে হয়নি। বিশেষজ্ঞরা বলছেন, গরমের সঙ্গে ভোটের উত্তাপ আর ক্রিকেটে ধোনিদের দুরন্ত ফলটা বলিউডের মাথায় হাত ফেলার দশা করেছে।

এপ্রিলের শুরুটা খুব খারাপ করল বলিউড। আগামী সপ্তাহে অবশ্য টু স্টেটস, জল, ম্যায় তেরা হিরোর মত তিনটে আলাদা স্বাদের সিনেমা রিলিজ করতে চলেছে। তার পরের সপ্তাহে রিলিজ পাবে অমিতাভ বচ্চনের ভূতনাথ রিটার্নস। তখন ভাগ্য বদলের একটা সুযোগ থাকছে। তবে আইপিএলের মাসে কতটা কী করতে পারে সেটাও দেখার।



First Published: Thursday, April 3, 2014 - 20:31


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja