তারকাখচিত নিকাহ সইফিনার

Last Updated: Wednesday, October 17, 2012 - 13:12

গতকাল দুপুর পর্যন্ত শোনা যাচ্ছিল ধর্মান্তরিত হচ্ছেন না তিনি। কিন্তু বিকেল গড়াতেই বদলে গেল বছরের সবথেকে আলোচিত বিয়ের রং। মুম্বইয়ের বিলাসবহুল তাজ প্যালেস হোটেলে মহাসমারোহে নিকাহ হয়ে গেল সইফ-করিনার। শাশুড়ির বিয়ের শরারা আর চলিস লাখি নেকলেসে সাজুগুজু করে পতৌদির নবাবের বেগম হয়ে গেলেন কপুর রাজকন্যা।
দুপুরে রেজিস্ট্রি বিয়ের সময়ে শুধুমাত্র বাবা, মা আর দিদি ছিলেন করিনার সঙ্গে। আর সন্ধের কপুর পরিবারের তরফের রিসেপশনে হাজির হলেন সব `বি-টাউন বিগিসরা`। সপরিবারে শাহরুখ খান, রতন টাটা, প্রীতি জিন্টা, কূণাল খেমু, অমৃতা অরোরা, সলমন খান, অলভিরা খান, অতুল অগ্নিহোত্রী, মালাইকা অরোরা খান, সোনম কপুর, অনিল কপুর, করণ জোহর, হিরু জোহর, ফরদিন খান, অনু দেওয়ান, তুষার কপুর, ডি জে আকিল, মণীশ মালহোত্রা, রঘুবেন্দ্র রাঠোর, সুনিতা কপুর- কপুরদের সব ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি, পুরো পরিবার জরো হয়েছিলেন লাডলি বেবোর বিয়ে দিতে। রনধীর কপুর, ববিতা, করিশমা কপুর, রনবীর, নিতু সিংয়ের পাশাপাশি রাজ কপুর পত্নী কৃষ্ণা রাজ কপুর, সাম্মি কপুর পত্নী নীলা দেবী, পুত্র আদিত্য রাজ কপুর, শশীপুত্র কূণাল কপুর, কাকা রাজীব কপুর, পিসি রিমা জৈন, পিসতুতো বোন নিতিশা নন্দা, বৌদি শ্বেতা বচ্চন নন্দা, - কপুর পরিবারের স্পটলাইটের আড়ালে থাকা সব সদস্যদের দেখা গেল একসঙ্গে।
আজ পতৌদি হাউসে রয়েছে দাওয়াত-ই-ওয়ালিমা। কপুর পরিবারের সঙ্গে পাল্লা দিতে লন্ডন, ইসালামাবাদ, কলকাতা থেকে উড়ে যাচ্ছেন পতৌদি পরিবারের ৩৬ জন সদস্যা। আগামিকাল দিল্লিতে রয়েছে রিসেপশন। তার নিমন্ত্রণপত্র ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে রাইসিনা হিলস, ৭ রেস কোর্স রোড এবং ১০ জনপথেও।



First Published: Wednesday, October 17, 2012 - 13:21


comments powered by Disqus