করণের বাবা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা

করণের বাবা হওয়ার খবর ছড়ানোর পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শুভেচ্ছার বন্যা। রুহি ও যশকে ভালোবাসা জানাল সমগ্র বলিউড। তবে খুশির হাওয়ার পাশেও সারোগেসি আইনের বদল সংক্রান্ত বিল নিয়ে বিভিন্ন মহলে উঠেছে প্রশ্নও।

Updated By: Mar 6, 2017, 04:28 PM IST
করণের বাবা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা

ওয়েব ডেস্ক: করণের বাবা হওয়ার খবর ছড়ানোর পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শুভেচ্ছার বন্যা। রুহি ও যশকে ভালোবাসা জানাল সমগ্র বলিউড। তবে খুশির হাওয়ার পাশেও সারোগেসি আইনের বদল সংক্রান্ত বিল নিয়ে বিভিন্ন মহলে উঠেছে প্রশ্নও।

সারোগেসি আইনে বদল আনতে কেন্দ্রীয় সরকার গত বছর আগস্টে বিল পেশ করে। শারীরিক প্রতিবন্ধকতা না থাকলে সারোগেসির মাধ্যমে বাবা হওয়া যাবে না, এই বিল জমা দেওয়া হয়। আমির খান এবং শাহরুখ খানের পর গত বছর তুষার কাপুরও সারোগেসির পথই বেছে নেন। আর তুষার কাপুর বাবা হওয়ার পরই করণ নিজের মনের ইচ্ছা প্রকাশ করেন, প্রকাশ্যে বলেন তিনিও বাবা হতে চান। আজ দুই সন্তানের বাবা তিনি। রবিবার তাঁর ব্লগে এই খবর নিজেই জানান তিনি।

বলিউডে সারোগেসির মাধ্যমে প্রথম সিঙ্গল ফাদার তুষার কাপুর টুইট করে শুভেচ্ছা জানালেন কেজোকে। করণের জীবনের এত গুরুত্বপূর্ণ দিন আর বেস্ট ফ্রেন্ড কিং খানের শুভেচ্ছা বার্তা আসবে না তা কি হয়? নিজস্ব স্টাইলে শুভেচ্ছা জানালেন তিনি। প্রথম সিঙ্গল মাদার হয়ে বলিউডকে এক নতুন পথ দেখিয়েছিলেন সুস্মিতা সেন, করণ বাবা হয়েছেন জানার পর বললেন তাঁর সন্তানরা খুব ভালো মানুষ হবে।

রুহি ও যশকে ভালোবাসা জানালেন ফারহা খান ও সারোগেসির মধ্যমে মা হওয়া কিরণ রাও। এই খবর পেয়ে উচ্ছ্বসিত তাঁরা। বলিউডে করণের বাবা হওয়ার খবরে খুশির হাওয়া ঠিকই, কিন্তু সারোগেসি আইনের বদল সংক্রান্ত বিল নিযে কোনও কোনও মহলে উঠেছে প্রশ্নও।

নিজের বায়োপিক নিয়ে কোনও চাপে নেই সঞ্জয় দত্ত, কেন?

.